1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম

যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন : গ্রেফতার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪

রাজধানীর ডেমরায় যৌতুকের দাবিতে মোছা.সাথী আক্তার (৩৪) নামে এক গৃহবধূ তার স্বামী, শ্বাশুরী ও ননদের নির্যাতনের শিকার হয়েছেন। এ ঘটনায় বুধবার দিনগত রাতে সাথী ডেমরা থানায় অভিযুক্ত ৩ জনকে আসামি করে মামলা করেন।

 

মামলার আসামিরা হলেন-সাথীর স্বামী ডেমরার কোনাপাড়া আল আমিন রোড এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে নূরে আলম (৩৮), তার মা বাবুলি (৫৫) ও তার ছোট বোন রেবা (৩৪)।

 

এদিকে বুধবার রাতেই ডেমরা থানা পুলিশ কোনাপাড়া নিজ বাড়ী থেকে নূরে আলমকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠায়। এ ঘটনায় বাকি আসামিরা পলাতক রয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

 

ভুক্তভোগীর বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. হান্নান হোসেন বলেন, গত ১৫ বছর আগে নূরে আলমের সঙ্গে বিয়ে হয় সাথীর। ওই সংসারে বর্তমানে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

 

বিয়ের পর সাথীর পিত্রালয় থেকে ব্যবসার জন্য নূরে আলমকে দুই লক্ষ টাকা দেওয়া হয়। এদিকে বেশ কিছুদিন ধরে মা ও বোনের প্ররোচনায় নূরে আলম ব্যবসার জন্য আরও এক লক্ষ টাকার জন্য দাবি জানিয়ে সাথীর ওপর চাপ সৃষ্টি করতে থাকে।

 

গত মঙ্গলবার সকালে একই দাবি অস্বীকার করতেই আসামিরা লাঠি দিয়ে সাথীকে এলোপাথারী মারধর করে রক্তাক্ত জখম করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart