1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

যাত্রীবেশে মহাসড়কে ছিনতাই, আটক ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৮

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবেশে ছিনতাইকালে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে মহাসড়কের বন্দর উপজেলার মদনপুর থেকে তাদের আটক করা হয়।

এ সময় আরো দুই ছিনতাইকারী পালিয়ে যায়। এ সময় পুলিশ ছিনতাইয়ের শিকার ইসমাইলকে উদ্ধার করে।

পুলিশ তাদের কাছে থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী (ঢাকামেট্ট্রো-চ-১৩-৪৮৮৮) ও ছিনতাইয়ের হাতিয়ার গামছা, বিদ্যুতের তারসহ ৬ হাজার ১শত ৭৫ টাকা জব্দ করে।

আটককৃতরা হলো- শরিয়তপুর জেলার জাজিরা থানার ফকিরকান্দি গ্রামের রহিমের ছেলে মফিস উদ্দিন ও বাগেরহাট জেলার চিতাশাল থানার চিতলমারি গ্রামের তাহাজেদ সর্দারের ছেলে শিমুল (৪০)।

ছিনতাইয়ের শিকার ইসমাইল জানান, তিনি কাঁচপুর থেকে একটি নোয়াগাড়িতে উঠেন কুমিল্লার উদ্দেশ্যে। এসময় গাড়িতে থাকা ছিনতাইকারীরা তার গলায় গামছা পেঁচিয়ে ৪৭ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দেয়। পরে তিনি “৯৯৯” এ বিষয়টি জানান।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, বিকেল সাড়ে ৩টার দিকে ৯৯৯ এর সহায়তায় কল পেয়ে মদনপুর থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি নোয়া গাড়ী ও ছিনতাইয়ের হাতিয়ার গামছা, বিদ্যুতের তার ও ছিনতাইকৃত নগদ টাকাসহ ওই দুই ছিনতাইকারীকে আটক করেন। এসময় ভিকটিম ইসমাইল কে উদ্ধার করেন।

তিন আরো জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারীরা মহাসড়কে চলাচলরত যাত্রীদের গাড়ীতে তুলে গলায় গামছা ও বিদ্যুতের তার পেচিয়ে আহত করে টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart