1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

যতদিন বাঁচবো বঙ্গবন্ধুর আদর্শে বেঁচে থাকব : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭০

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন বলেছেন- মসজিদ আল্লাহর ঘর, মসজিদের খেদমত করার সুভাগ্য সবার কপালে জুটে না।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমি জেলা পরিষদের চেয়ারম্যান হতে পেরেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও তার অবদানের কথা বলে শেষে করা যাবে না। আমি যতদিন বেঁচে থাকব তত দিন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে বেঁচে থাকব।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে নির্মিত বন্দর মোল্লাবাড়ী দিঘীরপাড় জামে মসজিদের শুভ উদ্ধোধন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আনোয়ার হোসেন। শুক্রবার (৫ ফেব্রয়ারি) বাদ জুম্মা এ মসজিদের উদ্ধোধন করা হয়।

বন্দর মোল্লাবাড়ী দিঘরিপাড় জামে মসজিদ কমিটির সভাপতি মহসিন কাজী সভাপতিত্বে মসজিদের উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান, মহানগর আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ আবেদ হোসেন, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাজী সহিদ, আমিরুল ইসলাম, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা দেওয়ান মোহাম্মদ আলী, সমাজ সেবক এস.এম রুমি, কালাম, সাইফুল, রফিক, রনী ও আরিফ প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart