1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

মেয়র আইভীকে মাওলানা ফেরদাউসুরের চ্যালেঞ্জ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০
মেয়র আইভীকে মাওলানা ফেরদাউসুরের চ্যালেঞ্জ

নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান মেয়র আইভীকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী এই মাদ্রাসাকে তথা দাওরায়ে হাদিসকে মাষ্টার্স সম্মাননা দিয়েছেন। আপনি প্রধানমন্ত্রীর চেয়েও ক্ষমতাবান নন। আর আপনি আসছেন মাদ্রাসা উচ্ছেদ করতে’।

তিনি কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, ‘ধর্মীয় সম্প্রীতি তথা অসাম্প্রদায়িক নারায়ণগঞ্জে ধর্ম নিয়ে রাজনীতি বন্ধ করেন। ভোটের জন্য কখনো হিন্দু সেজে সিঁদুর দিয়ে প্রনাম করে কালি মন্দিরে সিজদা দেন। আবার মাজারে গিয়েও ঢোল-তবলা বাজিয়ে নাচানাচি করে মাজারে সেজদা করেন। আপনি এখনো মুসলমান আছেন নাকি হিন্দু হয়ে গেছেন সেটি আমাদের কাছে স্পষ্ট নয়। মাদ্রাসা ও মসজিদ নিয়ে রাজনীতি করতে আসলে আমরা উচিত জবাব দিয়ে দিবো’।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পর শহরের চাষাড়ায় বাগে জান্নাত মসজিদের সামনে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদ আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক মাসদাইর কবরস্থান হাফিজিয়া মাদরাসা বিলুপ্তি, চাষাঢ়া বাগে জান্নাত দাওরায়ে হাদিস পর্যন্ত মাদরাসায় নগ্ন হস্তক্ষেপ এবং নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়ালের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

আরও পড়ুন :মেয়র আইভীকে যে হুশিয়ারী দিলেন ওলামা পরিষদ

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদানীনগর মাদ্রাসার মোহতামিম ও নারায়ণগঞ্জ হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক মুফতি বশীর উল্লাহ। এসময় সমাবেশস্থলে কয়েক হাজার মুসুল্লি ও শত শত আলেম-ওলামা এই সমাবেশে উপস্থিত ছিলেন।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা মাহমুদুল হাসান পাটোয়ারী, মুফতি কবির হোসাইন, মুফতি মাসুম বিল্লাহ, হয়রত মাওলানা কামাল উদ্দিন দায়েমী মুফতি রহমত উল্লাহ বুখারী, মুফতি আবুল কাশেম, মাওলানা মোস্তফা আল হাবিব,  মাওলানা মনোয়ার হোসাইন, মুফতি রুহুল আমীন প্রমুখ।

আরও পড়ুন :মেয়র আইভীর বিরুদ্ধে ওলামাদের ফতোয়া

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart