1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

মাসদাইরে সোহাগ-সানী বাহিনীর এসিড সন্ত্রাস, আহত ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৭
মাসদাইরে সোহাগ-সানী বাহিনীর এসিড সন্ত্রাস, আহত ২

ফতুল্লার মাসদাইর এলাকার চিহ্নিত এসিড সন্ত্রাসী সোহাগ-সানী বাহিনী চলন্ত অটোরিকশা থামিয়ে এসিড নিক্ষেপ করে দুই জনকে নির্মমভাবে ঝলসে দিয়েছে।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় মাসদাইর গভ: গালর্স স্কুলের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, পূর্বপাড়া মাসদাইর এলাকার আব্দুল জব্বারের ছোট ছেলে মো: আলী হোসেন (৩৫) ও তার অটোরিকশা গ্যারেজের কর্মচারি মো: মিজান (৩৬)।

স্থানীয়রা জানিয়েছে. আহত আলী হোসেন মাসদাইর এলাকায় একটি অটোরিকশা গ্যারেজের মালিক।

 

বৃহস্পতিবার রাত সাড়ে ১২ দিকে তার সেই অটোরিকশা গ্যারেজ বন্ধ করে যাওয়ার পথে মাসদাইর গভ: গার্লস উচ্চ বিদ্যালয়ের সামনে তার অটোরিকশা আটকিয়ে তার উপরে এসিড নিক্ষেপ করে এসিড সন্ত্রাসী সোহাগ হোসেন ও সানী সহ আরও বেশ কয়েকজন সন্ত্রাসী। এসময় ঘটনাস্থলেই আলী হোসেনের শরীরের অনেক অংশ পুড়ে যায়। অপর দিকে তার সাথে অটোরিকশা গ্যারেজ কর্মচারিরও পায়ের অনেক অংশ পুড়ে যায়।

তাদের আত্মচিৎকারে আশেপাশে লোকজন এগিয়ে আসলে এসিড সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে আহতদের দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আহতদের অবস্থা গুরুত্বর দেখে হাসপাতালের ডাক্তার তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে (বার্ন ইউনিট) প্রেরণ করা হয়। বর্তমানে গুরুত্বর আহত আলী হোসেন সেই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

এ বিষয়ে আলী হোসেনের বড় মো: আব্দুর রহমান বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় দুইজনের নাম উল্লেখ করে ৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

 

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য অভিযোগ তদন্তকারিকে নির্দেশ প্রদান করেছেন বলে জানাগেছে।

প্রসঙ্গত, এসিড সন্ত্রাসী সোহাগ-সানী বাহিনী এর আগেও বহুবার বহুজনকে এসিড নিক্ষেপ করে জ্বলসে দিয়েছে। এ সংক্রান্ত তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাও দায়ের করা হয়েছিলো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart