1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন

মাদক সম্রাট শাহ আলম বেপরোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১৩
মাদক সম্রাট শাহ আলম বেপরোয়া
চুরি, ছিনতাই, চাদাঁবাজি, মাদক ব্যবসাসহ নানা অপকর্মে সক্রিয় শাহআলমের বিরুদ্ধে এবার নিজ বড় ভাইকে পেটানোর অভিযোগ উঠেছে। মাদক বিক্রির পাওনা টাকার জন্যই বড় ভাই জাহাঙ্গীর কে মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।
এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে পাগলার পরিত্যক্ত পপুলার স্টুডিও বস্তিতে ।
জানা যায়,শাহআলমের বড় ভাই জাহাঙ্গীর নিজেও একজন মাদক বিক্রেতা। জাহাঙ্গীর তার ছোট ভাই মাদক সম্রাট জাহাঙ্গীরের নিকট থেকে ইয়াবা ক্রয় করে খুচরা আকারে তা বিক্রি করে থাকে।এ ক্ষেত্রে ১৯ হাজার টাকা পাওনা হয়ে যায় শাহআলম।সেই পাওনা টাকা লেনদেন কে কেন্দ্র করেই বৃহস্পতিবার রাতে বড় ভাই জাহাঙ্গীর কে মারধর করে শাহআলম।
নির্ভরযোগ্য একাধিক সূত্র মতে, মাদক ব্যবসায়ী,মাদকসেবী,জুয়ারী সহ নানা শ্রেনীর অপরাধ আর অপরাধীদের নিরাপদস্থল হয়ে উঠেছে  ফতুল্লা থানার পাগলা এলাকায় অবস্থিত বন্ধ হয়ে যাওয়া পপুলার স্টুডিও বস্তি। আর তা নিয়ন্ত্রণ করছে পাগলার পপুলার স্টুডিও’র মূর্তিমাণ আতংক, মুকুহীন সম্রাট মাদক সম্রাট শাহআলম।
নির্ভরযোগ্য একাধিক তথ্য মতে,শাহআলমের ৩০ টিরও বেশি সেলসম্যান রয়েছে, যারা কমিশনে শাহআলমের মাদক বিক্রি করছে। পাগলা বাজারের প্রবেশ পথ থেকেই বিক্রি হয় ইয়াবা, হেরোইন, হান্ড্রেড,গাঁজা, চোলাইমদ সহ নানা মাদক। সিনেমা হলের সামনে থাকে আরেক সেলসম্যান,পপুলার স্টুডিওর প্রবেশ দ্বারেই থাকে আরোও দুইজন।প্রতিদিন লক্ষ-লক্ষ টাকার মাদক বিক্রি হচ্ছে এই মাদক স্পটটিতে,মাদকের এক স্বর্গরাজ্যে পরিনত হয়েছে পাগলা এলাকা।
প্রভাবশালী এই মাদক বিক্রেতা স্টুডিও এলাকায় গড়ে তুলেছে এক বিশাল সিন্ডিকেট। যারা নিয়মিতই শাহআলমের কাছ থেকে মাদক নিয়ে সেবন করে এবং সর্বক্ষন  পাহাড়া দিয়ে থাকে। প্রতিদিন লক্ষ-লক্ষ টাকার মাদক বিক্রি হচ্ছে এই মাদক স্পটটিতে, মাদকের এক স্বর্গরাজ্যে পরিনত হয়েছে পাগলা এলাকা।
উল্লেখ্য যে, স্বাধীনতার পূর্ব সময় থেকে ৯০ দশকের মাঝামাঝি সময় পর্যন্ত  এখানে চলচিত্রের নায়ক- নায়িকা,অভিনেতা- অভিনেত্রীদের পদচারনায় মুখর থাকতো।সেখানে বর্তমানে দেখা মিলে সকাল থেকে গভীর রাত পর্যন্ত মাদক সেবীদের অতিমাত্রায় আনাগেনা।মাদকের এই  বিশাল বাজারে এখানে,হাত বাড়ালেই মিলছে মরণ নেশা হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল সহ সকল ধরনের মাদক।আর এই বিশাল মাদক বাজারের নিয়ন্ত্রণকর্তা হচ্ছে শাহআলম।শুধু মাত্র মাদক বিক্রি নয় সমাজ বিরোধী সকল অপরাধের জন্ম দিয়ে স্থানীয় মহলজুড়ে শাহআলম পরিনত হয়েছে মূর্তিমান আতংকে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart