1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫২ অপরাহ্ন

মাদক থেকে মুক্তি চায় হাজীগঞ্জ-পাঠানটুলীবাসী

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯
মাদক থেকে মুক্তি চায় হাজীগঞ্জ-পাঠানটুলীবাসী

‘মাদকমুক্ত ফতুল্লা চাই’, বলেছিলেন ফতুল্লা মডেল থানার ইনচার্জ আসলাম। একই কথা বলেছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ইনচার্জ মশিউর রহমান পিপিএম বার। এছাড়াও যে কোনো অনুষ্ঠানের অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে উভয়েই বলেন একই কথা। এরপরও থেমে নেই মাদকের আগ্রাসন।

ফতুল্লা থানাধীন একটি গ্রাম নিউ হাজীগঞ্জ। সিদ্ধিরগঞ্জ থানাধীন আরেকটি গ্রাম হলো পাঠানতলী যা সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ড এর আওতাধীন। এই দুটি গ্রাম পাশাপাশি একত্রিত যাকে দুই থানার বর্ডার বলা হয়। এই গ্রামগুলো মাদকের অভয়ারণ্য। এখানে বেড়েছে কিশোর গ্যাং। ঘর থেকে হাত বাড়ালেই পাওয়া যায় মাদক।

২০০০ সাল থেকে ২০০৩ পর্যন্ত এই গ্রামের মাদক ব্যবসার নিয়ন্ত্রণ ছিল ক্রসফায়ারে নিহত দুর্ধর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরকমতের অধীনে। ওই সময় থেকেই এই দুটি এলাকা কিলার রকমতের মাদকের রাজ্য ছিল।

রকমত নিহত হওয়ার পর পর্যায়ক্রমে অনেকেই তা নিয়ন্ত্রণ করতেন। তারপর মাস্টার দেলু কিশোর গ্যাং দিয়ে এই এলাকায় মাদক ব্যবসায়ে নিয়ন্ত্রণ করতো।

মাস্টার দেলু র‌্যাব-১১’র হাতে ক্রসফায়ারে নিহত হওয়ার পর তার বাহিনীরা এখনও এই এলাকা দুটি (পাঠানটুলী ও নিউ হাজীগঞ্জ) নিয়ন্ত্রণ করে আসছে দীর্ঘদীন যাবৎ। মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের উৎপাতে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন।

এলাকাবাসীর ভাষ্য, এখনই যদি মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের বিরুদ্ধে রুখে দাড়ানো না যায়, তাহলে আমাদের সন্তানদের ভবিষ্যৎ হবে অন্ধকার। আমাদের মেয়েরা নিয়মিত স্কুলে যেতে পারছে না। মোড়ে মোড়ে বসে থাকে কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ীরা। তারা ইভ-টিজিং করে থাকে।

হাজীগঞ্জে ইভ-টিজিংকে কেন্দ্র করে কিশোর গ্যাংদের মারামারি ঘটনা ঘটেছে একাধিকবার। ঘটনাগুলো থানা-পুলিশও গড়িয়েছিল। কিন্তু কোন সুফল আসেনি। তাই তারা আরও বেপরোয়া হয়ে উঠেছে।

অনেক কিশোর গ্যাং যুবলীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছে। এদের যেন থামাবার কেউ নেই। এলাকাবাসীর অনুরোধ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান যেন এস প্রতিরোধে সুহস্তক্ষেপ কামনা করেন।

জানা গেছে, হাজীগঞ্জ মাজার, হাজীগঞ্জ ঈদগাহ্, পাঠানটুলী কবরস্তান রোড, হাজীগঞ্জ প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠ, আদর্শ কলোনী (বাস্তহারা), মুলিবাঁশ মোড়, সরিষা ভিলা, হযরত শাহজালাল রোড এই অঞ্চলগুলোতে সন্ধ্যার পর বসে মাদকের হাট।

এ বিষয়ে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি। যতক্ষণ না ফতুল্লা থানায় মাদক জিরো টলারেন্স নীতিতে না আসবে ততক্ষণ অভিযান চলবে। এই এলাকায় অভিযান চালানো হবে এবং তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart