1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:২২ অপরাহ্ন

ভাষা সৈনিক মফিজুল’র মৃত্যু বার্ষিকীতে জেলা আ’লীগের আলোচনা সভা

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭০
ভাষা সৈনিক মফিজুল’র মৃত্যু বার্ষিকীতে জেলা আ’লীগের আলোচনা সভা

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য, নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহ্বায়ক জননেতা মফিজুল ইসলামের ৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

শহরের দুই নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে রোববার (১৪ ফেব্রুয়ারি ) বিকেলে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত মফিজুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই’র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক এম এ রাসেলের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল, উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য আমজাদ হোসেন, প্রয়াত ভাষা সৈনিক মফিজুল ইসলামের কনিষ্ঠ পুত্র জেলা আওয়ামীলীগের সদস্য মাহবুবুল ইসলাম রাজন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির আহমেদ, সাধারণ সম্পাদক আল মামুন, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সদস্য মেহেদী হাসান রবিন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, বন্দর ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন পনির, সোনাকান্দা ইউনিয়নের প্রচার সম্পাদক মো. শাহজাহান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেন, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ সোবহান, আওয়ামী লীগ নেতা সায়েম আহমেদ প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart