1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

ভাষা সৈনিকদের আলাউদ্দিন সাউদের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫

“আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো, একুশে ফেব্রুয়ারী, আমি কি ভুলিতে পারি” মহান স্বাধীনতা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারী।

বাংলা ভাষা আর বাঙ্গালী জাতির অস্তিত্য রক্ষার্থে যে সকল দামাল বীর সেনারা অকাতরে জীবন দিয়েছেন তাদের আত্বার মাগফেরাত কামনায় দোয়া চেয়ে যারা এখনো বেঁচে আছেন তাদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আলাউদ্দিন সাউদ।

সেই সাথে এলাকার উন্নয়নের স্বার্থে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধামগড় ইউনিয়ন ৯নং ওয়ার্ড থেকে সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে ঘোষনা করেন।

বন্দর ধামগড় ইউনিয়ন পরিষদেও মনারবাড়ি, মালামত, জসিরপার, রানীজী এই চার গ্রাম নিয়ে ৯নং ওয়ার্ড ঘটিত।যেখানে অত্র গ্রামবাসী দীর্ঘদিন যাবৎ অযত্নে অবহেলিত।

এখানকার প্রতিটি রাস্তা ঘাটই খানাখন্দে ভরা। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান যেখানে মসজিদ,মাদ্রাসা,কবরস্থান থেকে শুরু করে সকল ক্ষেত্রেই অনিয়মের শেষ নেই।

সরকারের বরাদ্দ টি আর, কাবিখা, টু পার্সেন্ট, এলজি এসপি,এডিবি থেকে শুরু করে সকল কাজেই অনিয়ম।

এ সকল অনিয়ম দূর করতে আগামী ধামগড় ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ড থেকে সম্ভাব্য মেম্বার পদে নির্বাচন করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন আলাউদ্দিন সাউদ।

এ ব্যাপারে আলাউদ্দিন সাউদ এলাকাবাসী সকলের সহযোগীতা কামনা করছেন। জনাব আলাউদ্দিন সাউদ একজন খাবার হোটেল ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি এলাকার বিভিন্ন সমাজ সেবার উন্নয়নের সাথে জড়িত।

এলাকার যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা পেতে খেলাধুলার পাশাপাশি সংস্কৃতমনে ফিরিয়ে আনাই তার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। তাই ৯নং ওয়ার্ডবাসী সকলের নিকট আলাউদ্দিন সাউদের দাবী এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে যেন ভোট দিয়ে নির্বাচিত করেন।

পাশাপাশি মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম সেলিম ওসমান ও বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদের দীর্ঘায়ু কামনা করেন।

সেই লক্ষ্যে মেম্বার পদে নির্বাচিত হতে পারলে এলাকার রাস্তঘাট,শিক্ষাপ্রতিষ্ঠান সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাবেন। সাথে মাদকদ্রব্য, ইভটিজিং, বাল্য বিবাহ সকল প্রকার অবৈধ ব্যবসার বিরুদ্ধে জনগনকে সাথে নিয়ে আন্দোলন করে যাবেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart