1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

বৃষ্টি নেই, তবুও পানির নিচে স্কুলের সড়কটি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬০
বৃষ্টি নেই, তবুও পানির নিচে সড়কটি
 বৃষ্টি নেই। তারপরও পানিতে তলিয়ে আছে ফতুল্লার দাপা ইদ্রাকপুর স্কুলের সড়কটি। বছরের বেশীর ভাগ সময়ই পানির নিচে তলিয়ে থাকে এই সড়কটি।
স্থানীয়দের অভিযোগ এই ইউনিয়নে জনপ্রতিনিধিরা থাকা স্বর্থেও পানিতে তলিয়ে থাকা সড়কটি নিয়ে কারো মাথা ব্যথা নেই। এমনকি রাস্তাটি উন্নয়নে কারো উদ্যোগ দেখা যায়নি। এর আগে পত্রিকায় সড়কটি নিয়ে লেখালেখি হলেও রাস্তা সংস্কারে কারো সাড়া পাওয়া যায়নি।
এলাকাবাসির মতে সড়কে জমে থাকা পানি নিস্কাষনের জন্য পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বছরে বেশীর ভাগ সময় এই সড়কটি পানির নিচে নিমজ্জিত থাকে। যার দরুন দীর্ঘদিন ধরেই জীবনের ঝুঁকি নিয়ে চলতে হয় অসহায় খেটে খাওয়া মানুষ ও জনসাধারণের।
স্থানীয়দের দাবী এমপি ও স্হানীয় জনপ্রতিনিধিরা যদি রাস্তাটি মেরামতের জন্য একটু হাত বাড়াতো তাহলে মানুষের এই কষ্ট অনেক আগেই লাগব হতো। কিন্তু কেন তারা সড়কটি উন্নয়নের জন্য এগিয়ে আসছেনা এটা এখন দেখার বিষয়।
সরজমিনে গিয়ে দেখাগেছে, পাইলট উচ্চ বিদ্যালয়ের মেইন গেইট থেকে কবরস্হান পর্যন্ত সড়কটি হাটু পানির নিচে তলিয়ে আছে। পোস্ট অফিস রোড অবস্থিত পপুলার ডাইংসহ কয়েকটি ডাইংয়ের বিষাক্ত পানি উপচে গিয়ে রাস্তা তলিয়ে থাকে। এছাড়াও ক্যামিকেলের দূর্গন্ধ ময়লা যুক্ত বিষাক্ত পানি দিয়ে চলতে গিয়ে নানান জটিল রোগে আক্রাস্ত হচ্ছে মানুষ।
এলাকাবাসি জানান, দফায় দফায় রাস্তাটি সংস্কারে জনপ্রতিনিধিদের অবগত করা হলেও রাস্তাটি সংস্কারে কার্যকরী ব্যবস্থা গ্রহন করেননি।
এ বিষয়ে ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বপন বলেন, রাস্তাটি সংস্কারের জন্য তদবির চলছে। আশাকরি দ্রুত রাস্তাটি সংস্কার করতে পারবো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart