1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

বাবার মৃত্যু বার্ষিকীতে যা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪২
বাবার মৃত্যু বার্ষিকীতে যা বললেন শামীম ওসমান

বর্তমান আওয়ামীলীগ সরকারের মেয়াদকালীন সময়ের মধ্যেই নারায়ণগঞ্জে উন্নয়ন প্রকল্পের সকল কাজ সম্পন্ন করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার বিকেলে নগরীর মাসদাইর কবরস্থান জামে মসজিদে এক দোয়ার মাহফিলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে ভূষিত প্রয়াত জননেতা এ কে এম শামসুজ্জোহার ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার দুই সন্তান সংসদ সদস্য শামীম ওসমান ও সংসদ সদস্য সেলিম ওসমানের পরিবার এই দোয়ার মাহফিলের আয়োজন করে।

 

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের শুরু থেকে এ কে এম শামসুজ্জোহা ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর। ছিলেন গণপরিষদের সদস্য ও স্বাধীনতা পরবর্তী সরকারের সংসদ সদস্য। বাবার মৃত্যুবার্ষিকীর দোয়ার মাহফিলে সংসদ সদস্য শামীম ওসমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, শেখ হাসিনার সরকার নারায়ণগঞ্জকে ঢেলে সাজাতে নানামুখী উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

বক্তব্যের ভিডিও লিঙ্ক :https://fb.watch/3MWtzEP-2u/

তিনি জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড দেশের সবচেয়ে আধুনিক সড়কে রূপান্তরসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অত্যাধুনিক ফ্লাইওভার নির্মান করা হবে। এছাড়া হার্ট ইনস্টিটিউট, মেডিকেল কলেজ ও পূর্ণাঙ্গ বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার ব্যাপারেও সরকারের প্রক্রিয়া চলছে। তাই দেশের চলমান অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ থাকা প্রয়োজন বলে মনে করেন শামীম ওসমান। তাই প্রধানমন্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তিনি।

 

দেশের বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে শামীম ওসমান বলেন, দেশকে ধ্বংস করতে দেশে ও বিদেশে বিভিন্নভাবে ষড়যন্ত্রের খেলা হচ্ছে। এই খেলা সরকার পরিবর্তন বা কোন দলের পক্ষে বিপক্ষেও নয়। শুধুমাত্র এই দেশকে আফগানিস্তান ও লিবিয়ার চেয়েও ভয়াবহ খারাপ রাষ্ট্রে পরিনত করার খেলা হচ্ছে। তাই আন্তজার্তিক ষড়যন্ত্র থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে মহান আল্লাহর কাছে ক্ষমা চাওয়া ছাড়া আমাদের আর কোন পথ নেই। দলমত ও রাজনৈতিক ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে ভালোবেসে সবাইকে এক হয়ে দেশের জন্য কাজ করতে হবে। কারণ দেশকে ভালোবাসা ঈমানের একটি অঙ্গ। দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন শামীম ওসমানের মেঝ ভাই সংসদ সদস্য সেলিম ওসমানসহ পরিবারের অন্যান্য সদস্য ও আওয়ামীলীগের নেতা-কর্মীরা।

দোয়া মাহফিল শেষে দুই সাংসদ শামীম ওসমান এবং সেলিম ওসমানসহ পরিবারের সদস্যরা ভাষা সৈনিক এ কে এম শামসুজ্জোহার কবর জিয়ারত করেন।

দোয়ার অনুষ্ঠানে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকমীসহ বিপুল সংখ্যক বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart