1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

বাবার জন্য দোয়া চাইলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭১
বাবার জন্য দোয়া চাইলেন সেলিম ওসমান এমপি 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভুষিত প্রয়াত জননেতা একেএম শামসুজ্জোহার ৩৪তম মৃত্যু বাষিকীতে তার মেঝ ছেলে এ কে এম সেলিম ওসমান দোয়া চাইলেন সকলের কাছে।

শনিবার (২০ ফেব্রুয়ারী) বেলা ১১টায় বন্দরের ত্রিবেনী মিনারবাড়ি শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে মিলাদও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সেখানে আলহাজ্ব সেলিম ওসমান এমপি বলেন, করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে দেশের হাল ধরেছেন পৃথিবীতে তা নজির বীহিন। তার জন্য ও আমরা দোয়া করবো। দোয়া করবেন আমার বাবার জন্য। আমার বাবাকে যেন আল্লাহ জান্নাতবাসী করেন। দোয়া করবেন বন্দরের সকল মানুষের জন্য। বন্দরকে আমি অত্যন্ত ভালোবাসি। সকলের কাছে আমি  দোয়া চাই, আমি যেন আর একবার আপনাদের সেবা করতে পারি।

বাবার জন্য দোয়া চাইলেন সেলিম ওসমান এমপি 

বন্দর উপজেলা চেয়ারম্যান ও বন্দর আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ বলেন, এ কে এম শামসুজ্জোহা সব সময় মানুষের কল্যানে কাজ করতেন। বন্দর ছিল তার প্রানের শহর। এই ত্রিবেনী খাল তারই নির্দেশে খনন করা হয়। তিনি থাকলে আমাদের বন্দর হতো ডিজিটাল শহর। তার মতোই কাজ করছেন আমাদের সেলিম ওসমান। তিনিও নিজ অর্থায়নে বন্দরের ঘরে ঘরে উন্নয়ন পৌঁছে দিয়েছেন এবং দানবীর হিসাবে খ্যাত অর্জন করেছেন । আমরা দেখেছি প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে সাইনবোর্ডের ব্যবসা হতো। আমরা কখনো সাইনবোর্ডের ব্যাবসা করিনি। আমরা সেলিম ওসমানের হাত ধরে উন্নয়ন অব্যহত রাখবো।

 

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহব্বায়ক সানাউল্লাহ সানু, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান আহম্মেদ, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ আহমেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুৃম আহমেদ, ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়নাল হকের ছেলে ধামগড় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন, নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান,নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু সহ আরো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart