1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

বন্দর প্রেসক্লাবের নবনির্বাচিত সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৬
বন্দর প্রেসক্লাবের নবনির্বাচিত সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ

নারায়ণগঞ্জের বন্দর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২১-২০২৩) নির্বাচন গত ৩১ জানুয়ারী সম্পন্ন হয়েছে। কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত প্রার্থীর বিরুদ্ধে তথ্য গোপন ও অনিয়মের অভিযোগ এনে শপথ গ্রহনে স্থগিতাদেশ চেয়ে আবেদন করেছেন বর্তমান সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী।

সোমবার (১ ফেব্রুয়ারী) রাতে প্রধান নির্বাচন কমিশনারের বরাবরে লিখিত আবেদন দাখিল করেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুলিপি প্রেরণ করেন তিনি।

অনুষ্ঠিত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১ ভোটে পরাজিত প্রার্থী মহিউদ্দিন সিদ্দিকীর স্বাক্ষরিত অভিযোগে জানানো হয় বন্দর প্রেসক্লাবের (২০২১-২০২৩ ইং) দ্বি-বার্ষিক নির্বাচন ৩১ জানুয়ারী সমাপ্ত হয়েছে। সদ্য সমাপ্ত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থী কাজিম আহমেদ নিজেকে দৈনিক কালের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক পরিচয়ে নির্বাচনে অংশ গ্রহন করেন। কিন্তু জেলা প্রশাসন বিগত ২৮/১/২০২০ ইং তারিখে স্মারক নম্বর ০৫.৪১.৬৭০০.৬০১.০১.০১১.১৬ মোতাবেক উল্লেখিত দৈনিক কালের কথা পত্রিকার ডিক্লারেশন বাতিলের নির্দেশ দেন। পরবর্তিতে বর্নিত আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে রীট পিটিশন দায়ের করেন কাজিম আহমেদ। যেহেতু উচ্চ আদালতে বিষয়টি প্রক্রিয়াধীন সেহেতু সাধারণ সম্পাদক প্রার্থী কাজিম আহমেদ দৈনিক কালের কথা প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক পরিচয় প্রদানের বৈধতা রাখেন না। এমতাবস্থায়, উচ্চ আদালতে দায়েরকৃত রীট পিটিশন নিস্পত্তি না হওয়া পর্যন্ত দৈনিক কালের কথা প্রত্রিকার পরিচয়ে সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদকের শপথ গ্রহন অথবা উক্ত পদে দায়িত্ব গ্রহনে স্থগিতাদেশ প্রদানের জন্য বিনীত অনুরোধ জানান মহিউদ্দিন সিদ্দিকী।

 

জানতে চাইলে,প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হাবিবুর রহমান বাদল জানান,পরাজিত প্রার্থীর অভিযোগ পেয়েছি।যেহেতু উচ্চ আদালতের বিষয়। তাই নির্বাচন পরিচালনা কমিটির অপর সফস্যদের সঙ্গে আলোচনা করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart