1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

বন্দর থানায় ৩১ দিনে ২৬ মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭
সোনারগাঁয়ে মিঠাই সুইটের বিরুদ্ধে মামলা

গত জানুয়ারী মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ২৬টি। এরমধ্যে মাদক মামলা হয়েছে ৯টি তবে অন্যান্য মামলার মধ্যে কি কি অপরাধে মামলা হয়েছে তা জানা যায়নি। এ প্রসঙ্গে তথ্য জানতে চাইলে পূর্ণাঙ্গ বিবরনী দিতে অপারগতা প্রকাশ করেছে বন্দর থানা প্রশাসন।

থানা সুত্রে জানা গেছে, জানুয়ারী মাসে বন্দর থানায় ২৬টি মামলায় ও বিভিন্ন ওয়ারেন্টে ৭৭জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে পুলিশ। এক্ষেত্রে ৯টি মাদক মামলায় ২কেজি গাঁজা,১’শ ৬০পিছ ইয়াবা ট্যাবলেট, ১৭বোতল ফেন্সিডিল,১ গ্রাম হেরোইনউদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা জানান, গত জানুয়ারী মাসে বন্দর থানায় ২৬টি মামলার মধ্যে মাদক মামলা হয়েছে ৯টি। মাদক নির্মূলসহ বিভিন্ন অপরাধ প্রবনতা কমিয়ে আনতে আমরা চেষ্টা করে যাচ্ছি।

আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখার জন্য ইতিমধ্যে বন্দরে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করার উদ্যোগ গ্রহন করা হচ্ছে। আমি বন্দরবাসীর সহযোগিতা কামনা করছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart