1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

বন্দরে স্কুলছাত্রী অপহরণ, মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫

স্কুলে ভর্তি হওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে ইনফা হাসান মাহি (১৪) নামে এক স্কুল ছাত্রী অপহরনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার (৩ ফেব্রয়ারি) সকালে ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে বন্দর থানায় নারী ও মিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এর আগে গত ১লা ফেব্রুয়ারী সোমবার বেলা ১২টায় বন্দর বাজারস্থ তাপসের মিষ্টির দোকানের সামনে থেকে অপহরণের শিকার হয় ওই স্কুল ছাত্রী।

এ ব্যাপারে অপহৃতা স্কুল ছাত্রীর পিতা কামরুল হাসান গনমাদ্যমে জানান, আমার মেয়ে ইনফা হাসান মাহি বন্দর র্গালস স্কুল এন্ড কলেজে অষ্টম শ্রেনীতে লেখাপড়া করে আসছে।

এর ধারাবাহিকতায় গত ১লা ফেব্রুয়ারী সোমবার সকাল ১০টায় আমার মেয়ে মাহি নবম শ্রেণীতে ভর্তির হওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরেনি।

পরে আমিসহ আমার পরিবার সকল জায়গায় খোঁজাখুজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে লোক মারফতে জানতে পারি আমার মেয়ে মাহি স্কুল থর্বি শেষে বাড়ী ফেরার সময় বন্দর বাজারস্থ তাপসের মিষ্টির দোকানের সামনে আসলে ওই সময় ওৎপেতে থাকা আমিন আবাসিক এলাকার হারুন মিয়ার বখাটে ছেলে মেহেদী হাসানসহ অজ্ঞাতনামা ২/৩ জন মিলে আমার মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে অপহরণ করে সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart