1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১১ অপরাহ্ন

বন্দরে মুক্তিপণে মুক্ত স্কুল ছাত্র

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩

বন্দরে ৪৫ হাজার টাকা মুক্তিপণ নিয়ে স্কুল ছাত্র জিসান আহম্মেদকে (১৬) ফিরিয়ে দিল অপহরনকারীরা। রোববার (১৪ ফেব্রুয়ারী) বন্দরের তিনগাও এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে স্কুল ছাত্রের মা কাজল বাদী হয়ে ঘটনার দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রমতে, বন্দরের তিনগাও বালুর মাঠ এলাকার ইমন মিয়ার ছেলে এমবি এ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র জিসান আহম্মেদ চুল কাটার জন্য বাড়ি থেকে বের হয়। রোববার সকাল ১১ টায় চুল কাটার জন্য বের হয়। দীর্ঘ সময় বাড়ির বাইরে থাকায় পরিবারের লোকজন খুজাখুজি শুরু করে।

হঠাৎ বাদীনীর মোবাইল ০১৯৩৯০৩৬০১৪ নাম্বারে ফোন আসে অজ্ঞাত ০১৮৩৩০৫৩০৭৩ নাম্বার থেকে। বলে মা এ নাম্বারে ৫০ হাজার টাকা পাঠান না হয় আমাকে ওরা ক্ষতি করে ফেলবে। কোন উপায় না পেয়ে ছেলের জন্য প্রথম ধাপে ২৫ হাজার টাকা বিকাশ করে। পরে আবার ফোন দিয়ে বলে বাকি টাকা না দিলে তোর ছেলেকে আর পাবি না বলে হুমকি দেয়।

বিকেলে পুনরায় আরো ২০ হাজার টাকা বিকাশ করে। মোট ৪৫ হাজার টাকা মুক্তিপণ নিয়ে স্কুল ছাত্র জিসান আহম্মেদকে ফিরে পায় পরিবারের লোকজন। নাম্বারটি নিয়ে পুলিশ কাজ করছে বলে থানা সূত্রে জানা গেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart