1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:২৫ অপরাহ্ন

বন্দরে মাহবুব সোবহানের ৮তম মৃত্যুবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৯

নানা কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে মাহবুব সোবহানের ৮ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (১ ফ্রেব্রুয়ারি) সকালে প্রথম প্রহরে নবীগঞ্জ বাগ-এ-জান্নাত কবরস্থানে তার কবর জিয়ারত ও দোয়া শেষে পুষ্প স্থাপক অর্পণ করা হয়। পড়ে তার পৈত্রিকবাড়িতে মিলাদ ও দোয়া শেষে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

২০১২ সালের ১লা ফেব্রুয়ারী হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মাহবুব সোবহান ১৯৬৯ সালে ১২ই অক্টোবর নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা বাগবাড়ী গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

ছাত্র রাজনীতি থেকে তার রাজনীতির পথ চলা শুরু করেন। তিনি সর্বশেষ, কদম রসুল পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদকের ভূমিকা পালন করেন।

এছাড়াও তিনি সভাপতি- কদম রসুল বাগবাড়ী পাঞ্চায়েত কমিটি, অভিভাবক সদস্য ও শিক্ষানুরাগী, হাজী সিরাজ উদ্দীন মেমো রিয়াল উচ্চ বিদ্যালয়, সদস্য সচিব, বন্দর উপজেলা  কমিনিউটি পুলিশ, সভাপতি, খাজা ইসমাঈল হোসেন চিশতি (রহঃ) ওরশ মোবারক উদযাপন কমিটি ও ট্রাস্ট অফ হিউম্যান রাইটস বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং বন্দর উপজেলা সহ-সভাপতি ছিলেন ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart