1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

বন্দরে মাদ্রাসার ছাত্রকে বলাৎকার, অভিযুক্ত গ্রেফতার

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯

বন্দরে বক্তারকান্দী মারকাজুল উলুম মাদ্রাসার ১১বৎসর বয়সী একছাত্রকে বলাৎকারের অভিযোগে জাহাঙ্গীর (৪২)নামের এক লম্পটকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।

 

শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকালে শিশুটির বাবার করা একটি মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে তার বসতবাড়ি হতে গ্রেফতার করে পুলিশ।

 

ধৃত সুদুর কিশোরগঞ্জ জেলার স্বল্প মারিয়া এলাকার মৃত আঃরাজ্জাক মিয়ার ছেলে। তিনি বর্তমানে বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকায় মোস্তফা মিয়ার বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে।

 

মামলা সুত্রে জানা গেছে,২দিন যাবৎ শিশুটি মাদ্রাসায় যাচ্ছিলো না। তার কারণ জানতে চাইলে শিশুটি জানায়, গত ১০ফেব্রুয়ারী তিনি সকালে ঐ মাদ্রাসা থেকে ময়লা ফেলার উদ্দেশ্যে শীতলক্ষ্যা নদীর পাড়ে গেলে লম্পট জাহাঙ্গীর তাকে আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পেছনে একটি নির্জন স্থানে নিয়ে বলাৎকার করে।

 

এছাড়াও এর আগেও করোনাকালে আরো একবার তাকে এধরনের নির্যাতন করে। এমতাবস্থায় শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করে তার বাবা জাহাঙ্গীরকে একমাত্র আসামি করে বন্দর থানায় একটি মামলা রুজু করে। যার মামলা নং ১৬(২)২১ইং।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart