1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

বন্দরে প্রথম করোনা ভাইরাসের টিকা নিলেন এম এ রশিদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২

বন্দরে আনুষ্ঠানিক ভাবে করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। রোববার বেলা ১১টায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম টিকা নিয়ে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ রশিদ।

টিকা প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, বন্দর স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মেহবুবা সাঈদসহ বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগন।

প্রথম দিনে কোভিড-১৯ টিকা নেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম.এ রশীদ, বন্দর থানা অফিসার ইনর্চাজ দিপক চন্দ্র সাহাসহ অন্যরা।

বন্দরে করোনা ভাইরাসের টিকা প্রদানের প্রথম দিনে ৪০ জনের মধ্যে ৩০ জনকে এ টিকা প্রদান করা হয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে।

বন্দর উপজেলা পরিষদের নিবাৃহী কর্মকর্তা শুক্লা সরকার জানান, উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারি কোভিড-১৯ টিকা নিবেন। সরকারের একটি টিকাও যেন নষ্ট না হয় সেদিকে স্বাস্থ্যকর্মীরা খেয়াল রাখবেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart