1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

বন্দরে পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২
ফতুল্লায় গৃহবধূরলাশ উদ্ধার, স্বামী আটক

বন্দরে ফাহিম মন্ডল (২৩) নামে এক পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ। বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদীস্থ হালিমা বেগমের ভাড়াটিয়া ঘর থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পোষাক শ্রমিক ফাহিম মন্ডল সুদূর চাঁদপুর জেলার উত্তর মতলব থানার জীবগাওস্থ বাগবাড়ী এলাকার ইব্রাহিম মন্ডল মিয়ার ছেলে বলে জানা গেছে।

আত্মহত্যা ঘটনার খবর পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক মোঃ মোশারফ হোসেনসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে ওই পোষাক শ্রমিকের ঝুলান্ত লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতারের র্মগে প্রেরন করেছে।

 

এ ব্যাপারে আত্মহত্যাকারি পোষাক শ্রমিকের চাচা আবু বক্কর মিয়া বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। যার অপমৃত্যু মামলা নং- ৯ তাং- ২৪-২-২০২১ইং।

এলাকাবাসী জানায়, গত ৩ বছর পূর্বে চাঁদপুর জেলার উত্তর মতলব থানার জীবগাওস্থ বাগবাড়ী এলাকার ইব্রাহিম মন্ডল মিয়ার ছেলে ফাহিম মন্ডলের সাথে একই জেলাার একই থানার খাকান্দা এলাকার কাসফিয়া আক্তারের ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কারনে তাদের মধ্যে ঝগড়া হয়।

এর জের ধরে বুধবার ৮টা থেকে দুপুর ১২টার মধ্যে যে কোন সময় হতাশাগ্রস্থ পোষাক শ্রমিক ফাহিম মন্ডল স্ত্রী সাথে অভিমান করে সকলের অগচরে পুরাতন ওড়না দিয়ে সিলিং ফ্যাানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক মোশারফ হোসেন জানান, আমরা এরাকাবাসী সংবাদের প্রেক্ষিতে দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে পোষাক শ্রমিকের ঝুলান্ত লাশ উদ্ধার করি। পরে লাশের সুরুতহাল করে ময়না তদন্তের জন্য র্মগে প্রেরণ করি।

এ ব্যাপারে বন্দর তানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। আমরা আত্মহত্যার কারন জানার জন্য আমাদের তদন্ত অব্যহত রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart