1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

বন্দরে পরকীয়ায় গৃহবধূর পলায়ন

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬০
ফতুল্লায় পরকীয়া প্রেমিক ও তার বাবা-মাসহ গ্রেপ্তার ৪

পরকীয়া প্রেমের টানে রিমা বেগম (২৮) নামে এক গৃহবধূ বাড়ি ছেড়েছেন। তার স্বামী ও ৮ বছরের প্রতিবন্ধী এক ছেলে রয়েছে।

গত ১৫ ফেব্রুয়ারী সোমবার দুপুরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিপাড়া এলাকা থেকে ওই গৃহবধূ স্বামীর ঘর থেকে পালিয়ে যায়। অনেক স্থানে খোঁজাখুজি করে গৃহবধূর কোন সন্ধান না পেয়ে এ ঘটনার ২ দিন পর বুধবার দুপুরে দিনমজুর স্বামী আমির মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন।

জানা গেছে, র্দীঘ ১১ বছর পূর্বে বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের কান্দিপাড়া এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে আমির মিয়ার সাথে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সুবন্দী এলাকার গোরাপ মিযার ছেলে রিমা বেগমের ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়।

বিয়ের পর তাদের সংসারে ৮ বছরের এক প্রতিবন্ধী ছেলে সন্তান রয়েছে। আমির হোসেন জিবীকার তাগিদে শহরের টানবাজার এলাকায় ফাতেমা হোসিরায়ারী কাজ করে আসছে। ওই সুযোগে ১ সন্তানের জননী রিমা বেগম মোবাইল ফোনে পরকিয়া সম্পর্ক গড়ে তোলে।

পরকিয়া টানে স্বামী ও সন্তানের মায়া ত্যাগ করে গত ১৫ ফেব্রুয়ারী দুপুরে যে কোন সময় পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart