1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

বন্দরে নারী শ্রমিককে আটকে রেখে ধর্ষণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬
বন্দরে নারী শ্রমিককে আটকে রেখে ধর্ষণ

নারায়ণগঞ্জের বন্দরে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এক পোশাক কারখানার শ্রমিককে পরিত্যক্ত ঘরে প্রায় ৭ ঘণ্টা আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি)  উপজেলার মদনপুর এলাকায়। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বন্দর থানায় বুধবার মামলা করেছেন।

বন্দর থানা পরির্দশক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ২৪ বছর বয়সী ওই নারী সোনারগাঁ উপজেলায় থাকেন।

তিনি মঙ্গলবার সকালে বন্দরের মদনপুরে ইপিলিয়ন গার্মেন্টসে চাকরির খোঁজে যান। ওই সময় তাকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে মদনপুর এলাকার আলবারাকা হাসপাতালের পেছনে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে আটকে রাখে অভিযুক্ত অজ্ঞাত নামা ব্যক্তি। সেই ঘরে প্রায় সাত ঘণ্টা আটকে রেখে তাকে ধর্ষণ করে। পরে সেখানে গৃহবধূকে ভয় দেভিয়ে মদনপুর বাস স্ট্যান্ডে রেখে পালিয়ে যায় অভিযুক্ত। এরপর ওই গৃহবধূ তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তিনি গৃহবধূকে সেখান থেকে নিয়ে এসে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করান।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক সাহা জানান, পোশাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় অজ্ঞাত নামা একজনকে আসামী করে মামলা হয়েছে। ওই গৃহবধু অভিযুক্ত ব্যক্তির পরিচয় সনাক্ত করতে পারেনি। তবে পুলিশ তাকে সনাক্ত করার চেষ্টা করছে এবং তাকে দ্রুত গ্রেপ্তার করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart