1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

বন্দরে চোরাই অটোগাড়ীসহ আটক ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪

বন্দরে অটো ইজিবাইক চুরির ঘটনা আশংকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে। সংঘবদ্ধ চোরের দল বিভিন্ন কৌশল অবলম্বন করে এবং চালকগনদের বোকা বানিয়ে হাতি নিচ্ছে অটো ইজিবাইক।

এর ধারাবাহিকতায় গত রোববার বিকেলে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ বন্দর থানার মিনারবাড়ীস্থ জনৈক মাসুমের গ্যারেজে অভিযান চালিয়ে একটি চোরাইকৃত নীল রং এর অটো ইজিবাইক উদ্ধারসহ শামীম (২৭) নামে এক অটো ইজিবাইক চোরকে আটক করেছে।

এ ব্যাপারে ইজিবাইকের মালিকের ছেলে সুমন মিয়া বাদী হয়ে সোমবার (১ ফেব্রুয়ারি) সকালে বন্দর থানায় চুরি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩(১)২১ ধারা- ৩৭৯/ ৪১১ পেনাল কোড-১৮৬০। আটককৃত অটোচোর শামীম বন্দর উপজেলার মালিভিটা এলাকার নবীর হোসেন মিয়ার ছেলে বলে জানা গেছে।

মামলার বাদী সুমন মিয়া জানান, আমার পিতা সুরুজ মিয়া তিনি নিজেই একটি নীল রং এর অটোরিক্সা যার চেসিস নং-টিএম১৯০৫০০০৫৬৪ ক্রয় করে জীবিকা নির্বাহ করে আসছে। এর ধারাবাহিকতায় গত ১৮ জানুয়ারী বিকেল সাড়ে ৪টায় তার অটো গাড়ীটি বন্দর উপজেলার শেখ জামাল স্কুলের সামনে রেখে প্রকৃতি ডাকে বিদ্যালয়ের পাশে যায়।

পরে এসে দেখে অটোগাড়ীটি সেখানে নেই। গত ৩১ জানুয়ারী সকালে আমি লোকমারফতে জানতে পারি আমার পিতার চুরিকৃত অটোগাড়টি মিনারবাড়ী একটি গ্যারেজে আছে।

পরে আমি বিষয়টি কামতাল তদন্ত কেন্দ্র পুলিশকে অবগত করলে কামতাল তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ আজিজুর হকসহ সঙ্গীয় র্ফোস জনৈক মাছুম মিয়ার অটো গ্যারেজে অভিযান চালিয়ে চোরাইকৃত অটোগাড়িিট উদ্ধারসহ শামীম নামে এক অটোচোরকে আটক করতে সক্ষম হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart