1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

বন্দরে চালকের হাতপা বেঁধে মিশুক ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস
  • বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭

বন্দরে এক মিশুক চালককে হাত পা বেঁধে রাস্তার ঢালে ফেলে রেখে মিশুক গাড়ী ছিনতাই করে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে যাত্রীবেশী ৩ ছিনতাইকারী বিরুদ্ধে। বুধবার রাত সাড়ে ১০টায় বন্দর উপজেলার দাঁশেরগাওস্থ ইটখোলার সামনে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

 

এ ব্যাপারে মিশুক চালকের স্ত্রী কুলসুম বেগম বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে ২ জনের নাম উল্লেখ্য করে এবং একজনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। আহত মিশুক চালক শামীম মিয়া (৪০) বন্দর থানার একরামপুর এলাকার হাসান আলী মিয়ার ছেলে।

 

মিশুক চালক গনমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় গত বুধবার রাত ১০টায় আমি একরামপুর বাজারে অবস্থান কালে দাঁশেরগাও যাওয়ার জন্য যাত্রী সেঁজে বন্দর থানার নবীগঞ্জ কলেজ মাঠপাড়া এলাকার মৃত সালাম মাষ্টারের বখাটে ছেলে ফয়সাল (২৪) একরামপুর আকিজ গেইট এলাকার নুরু মিয়াসহ অজ্ঞাত নামা আরো এক ছিনতাইকারি আমার মিশুক গাড়ীতে উঠে।

 

রাত সাড়ে ১০টায় দাঁশেরগাওস্থ ইটখোলার সামনে পৌছলে ওই সময় উল্ল্যেখিত যাত্রীবেশী ছিনতাইকারিরা আমাকে বেদম ভাবে পিটিয়ে মাপলার দিয়ে হাত পা বেঁধে রাস্তার ঢালে ফেলে রেখে আমার মিশুক নিয়ে পালিয়ে যায়। পরে আমার চিৎকারের শব্দ শুনে ইটখোলার লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে হাতপা বাঁধা অবস্থায় আমাকে উদ্ধার করে।

 

বন্দর থানার অফিসার ইনর্চাজ দিপক চন্দ্র সাহা জানান, আমি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ছিনতাইকৃত মিশুকটি উদ্ধারসহ ছিনতাইকারিদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart