1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:২২ অপরাহ্ন

বন্দরে গৃহবধুকে ধর্ষণ করল ভন্ড কবিরাজ

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১
বন্দরে নারী শ্রমিককে আটকে রেখে ধর্ষণ

বন্দরে দিন দুপুরে তেল মালিশের কথা বলে ভন্ড কবিরাজ কর্তৃক এক গৃহবধূ ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী মঙ্গলবার (৯ ফেব্রয়ারি) দুপুরে লম্পট কবিরাজ কামাল (৫৮) কে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের বাদী জানায়, বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার লম্পট ভন্ড কবিরাজ কামাল মিয়া আমার পূর্ব পরিচিত। এ সুবাদে সে মাঝে মধ্যে আমার বাসায় আসত। গত ২ বছর পুর্বে ইসলামিয়া শরিয়া মোতাবেক আমি বিয়ে করি। বিয়ের পর থেকে আমাদের সন্তান না হওয়ায় এ বিষয়ে আমি কামাল মিয়ার সাথে আলাপ আলোচনা করি।

এক পর্যায়ে কামাল মিয়া জানায় আমি চিকিৎসা দিলে তোর সন্তান হবে। ওই সময় স্ত্রীকে চিকিৎসা করাতে রাজি হয়। এর ধারাবাহিকতায় গত ৪ ফেব্রুয়ারী বেলা ১২টায় ভন্ড কবিরাজ কামাল মিয়া আমি বাসায় না থাকার সুযোগে সে আমার বাসায় আসে। পরে আমার স্ত্রীকে ঝার-ফুঁ করে তাকে বিছানায় শয়ন করতে বলে। পরে তাকে তেল মালিশের কথা বলে আমার স্ত্রীর মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার মোদ্দাচ্ছের জানান, কবিরাজ কর্তৃক গৃহবধূ ধর্ষনের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযোগটি নিবিড় ভাবে তদন্ত করে দেখছি এবং ধর্ষককে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart