1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

বন্দরে আবাসিক এলাকায় নির্মাণাধীন ইটভাটা পরিদর্শনে তদন্ত কমিটি

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০
বন্দরে আবাসিক এলাকায় নির্মাণাধীন ইটভাটা পরিদর্শনে তদন্ত কমিটি

বন্দরে আবাসিক এলাকায় কৃষি জমির উপর পরিবেশ দূষণকারী ইটভাটা প্রতিষ্ঠার বিরুদ্ধে এলাকাবাসী আবেদনের প্রেক্ষিতে এসিল্যান্ডকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে বন্দর উপজেলা প্রশাসন।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের বুনিয়াদি এলাকার আজরার বিল এলাকা পরিদর্শন করেছে তদন্ত কমিটির সদস্যরা।

 

তদন্ত কমিটির এক সদস্য জানান, বন্দরের ধামগড় ইউনিয়নের বুনিয়াদি আজরার বিল এলাকায় নতুন একটি ইটভাটা তৈরির প্রস্তুতি চলছে। এর বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন এলাকাবাসী।

 

অভিযোগের ভিত্তিতে বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসমা সুলতান নাসরিনকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি অন্য সদস্যরা হলেন বন্দর থানার ইন্সপেক্টর(তদন্ত) তারিকুল ইসলাম ও কুষি কর্মকর্তা ফারহানা সুলতানা ।

বুধবার তদন্ত কমিটির সদস্যরা এলাকা পরিদর্শন করেছেন। খুব শিঘ্রই এ ব্যাপারে প্রতিবেদন প্রদান করা হবে বলে তদন্ত কমিটির সদস্যরা জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart