1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

ফুডল্যান্ডের মালিক ও চালকের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৭
সোনারগাঁয়ে মিঠাই সুইটের বিরুদ্ধে মামলা
নারায়ণগঞ্জের ফতুল্লায় মুসক ফাঁকির ভুয়া চালানসহ আটক পিকআপ ভ্যান ছিনিয়ে নেয়ার অভিযোগে দ্রুত বিচার আইনে ফুডল্যান্ড প্রোডাক্টের মালিক ও চালকের বিরুদ্ধে মামলা করেছে কাস্টমসের রাজস্ব কর্মকর্তা। সোমবার (১ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।
 মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকেলে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, ৩০ জানুয়ারী সকাল ৯টায় বিভাগীয় কর্মকর্তা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আলীগঞ্জ সার্কেল এর সমন্বয়ে গঠিত রাজস্ব ফাকি রোধে প্রিভেক্টিভ টীম কর্তৃক ফতুল্লার শান্তিধারা এলাকায় অবস্থিত ফুডল্যান্ড প্রোডাক্টসের একটি পিকআপভ্যান আটক করা হয়। তখন গাড়িতে মুসক ফাকিকৃত ভুয়া চালান পায় কাস্টমস কর্মকর্তারা। এসময় গাড়িটি ফতুল্লার শিয়াচর এলাকায় এজে ষ্টীল মিলে রাখা হয়।
ওসি জানান, ঘটনার দিন বিকেলে ফুডল্যান্ড প্রোডাক্টের মালিক হারুন অর রশিদ ও চালক ইব্রাহীম ষ্টীল মিলে গিয়ে ভয়ভীতি দেখিয়ে গাড়িটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আলীগঞ্জ সার্কেলের সহকারী কর্মকর্তা রোকনুজ্জামান বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলা করেছেন। মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart