1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ন

ফতুল্লায় ২০ কেজি গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী সোনিয়া গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৮
ফতুল্লায় মাদক সম্রাজ্ঞী সোনিয়া (২২)কে ২০ কেজি গাজাঁ ও নগদ ৪৮ হাজার টাকাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার হেফাজত থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত  একটি প্রাইভেট কার(ঢাকা-মেট্রো-গ-২৫-৮৪১৭) উদ্ধার করে পুলিশ।
শুক্রবার (৫ফেব্রুয়ারী) ভোর রাত সাড়ে ৪ টার দিকে মাসদাইর শেরেবাংলা রোডে অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী সোনিয়াকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী সোনিয়া নাটোর  জেলার সিংড়া থানার চাদপুর গ্রামের মাহাবুবের স্ত্রী।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে ফতুল্লা থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলামের নেতৃত্বে ওসি (অপারেশন) সঞ্জয় কুমার, ওসি (আইসিপি) মহসিন,এস,আই শামিম সঙ্গীয় ফোর্স নিয়ে মাসদাইর শেরেবাংলা রোডের বাবু মিয়ার ভাড়াটিয়া মাহাবুবের ঘরে অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে মাহাবুব পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী সোনিয়া কে আটক করে পুলিশ।পরে তার স্বীকারোক্তি মতে শোবার কক্ষ হতে কয়েকটি  প্যাকেটে মোড়ানে সাড়ে১৬ কেজি গাজাঁ ও তার দেখানো মতে প্রাইভেট কারের ভিতর থেকে প্যাকোটে মোড়ানো সাড়ে ৩ কেজি সর্বমোট বিশ কেজি গাজাঁ উদ্ধার করা হয়।এ সময় তার নিকট হতে মাদক বিক্রির নগদ ৪৮ হাজার উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।
ফতুল্লা মডেল থানার ওসি(তদন্ত) শফিকুল ইসলাম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে  তারা অভিযান চালিয়ে  ২০ কেজি গাজাঁ,একটি প্রাইভেট কার ও নগদ ৪৮ হাজার টাকা সহ সোনিয়া নামক এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে।এ ঘটনায় মাদক আইনে সোনিয়া ও তার স্বামী মাহাবুবের বিরুদ্ধে মামলা পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart