1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন

ফতুল্লার গাবতলীতে ৫ ছিনতাইকারী আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৫
ফতুল্লার গাবতলীতে ৫ ছিনতাইকারী আটক

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৫ ছিনতাকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বুধবার (১৬ ফেব্রæয়ারি) রাত পৌনে ৯টার দিকে এনায়েত নগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গাবতলী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-নগরীর গলাচিপা এলাকার হানিফ মিয়ার ছেলে অটোচালক ফাহিম, একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সাগর, ফতুল্লার মাসদাইরের লিয়াকতের ছেলে আলামিন, মাসদাইর লিচুবাগানের ফজলুল রহমানের ছেলে বিল্লাল হোসেন ও মাসদাইর গুদারাঘাট এলাকার ইব্রাহিম মল্লিকের ছেলে আরমান। তাদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ২০ বছরের মধ্যে। এলাকাবাসী তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন সেট জব্দ করে।

জানা যায়, আটককৃত ৫ ছিনতাইকারী রাত সাড়ে ৮টার দিকে ফতুল্লার পঞ্চপটি বিসিক শাহী মসজিদের সামনে থেকে শাজাহান নামে এক যুবককে অপহরণ করে সিএনজিতে তোলে। এক পর্যায়ে তার কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাকে চলন্ত সিএনজি থেকে ফেলে দেয়ার চেষ্টা করে। কিন্তু রাস্তায় পুলিশ গাড়ি দেখে তারা সিএনজিসহ গাবতলীর ভেতর ঢুকে পড়ে। এদিকে ওই যুবক ৫ জনের একজনকে ঝাপটে ধরে চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী তাদের আটক করে। পরে ৯নং ওয়ার্ড মেম্বার কামরুল হাসানকে বিষয়টি জানানো হয়। তিনি ফতুল্লা মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করেন।

ফতুল্লা মডেল থানার এস আই সোহাগ সাহা ঘটানাস্থলে পৌছে ৫ ছিনতাইকারীতে তাদের হেফাজতে নিয়ে যান।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাবতলী সমাজ উন্নয়ন কমিটির সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম জীবন জানান, এলাকাবাসী ছিনতাইকারীদের আটক করেছে। পরে তাদের ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart