1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন

প্রয়াত সাংসদ জালাল হাজীর ৩৪ তম মৃত্যুবাষির্কী শনিবার

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৩
প্রয়াত সাংসদ জালাল হাজীর ৩৪ তম মৃত্যুবাষির্কী শনিবার

বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাবেক সাংসদ মরহুম হাজী জালাল উদ্দিন আহমেদের ৩৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে দিন ব্যাপী নানা আয়োজন করা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারী) সকাল থেকে বাদ এশা পর্যন্ত কবর জিয়ারত, কোরআন খতম, মিলাদ ও দোয়াসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে।

মরহুমের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, মরহুম হাজী জালাল উদ্দিন আহমেদের ৩৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সকাল ৭ টায় বন্দর কবর স্থানে কোরআন খতম, বেলা ১১ টায় কবর জিয়ারত, বাদ যোহর মিলাদ ও দোয়া শেষে বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের খাবারের ব্যবস্থার পাশাপাশি বাদ আছর মিলাদ ও দোয়া, বাদ মাগরিব ও এশা বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার পাশাপাশি দিন ব্যাপী কোরআন খতমের আয়োজন করা হয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে সকল নেতা ও কর্মীদের প্রয়াত হাজী জালাল উদ্দিন আহমেদেও রুহের মাগফেরাত কামনায় দোয়া করার আহবান করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু।

উল্লেখ্য, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মরহুম হাজী জালাল উদ্দিন আহমেদকে দলের প্রতিষ্ঠাতা সদস্য করেন। পাশাপাশি নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী দল বিএনপিকে শক্তিশালী করার জন্য তাকে মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতির দায়িত্ব প্রদান করেন। সেই সাথে তৎকালিন সময় তাকে বিএনপির পক্ষ থেকে মনোনয়ন দিয়ে সম্মানিত করেন জিয়াউর রহমান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart