1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান : বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু ছাত্রী অপহরণ

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান : বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু ছাত্রী অপহরণ
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান : বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু ছাত্রী অপহরণ

রাজধানীর ডেমরায় বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু (১৮) বছরের এক ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ভুক্তভোগীর মা ৬ জনকে অভিযুক্ত করে আদালতে একটি পিটিশন মামলা দায়ের করলে আদালত সোমবার ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অপহৃত উদ্ধারের নির্দেশসহ তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

অভিযুক্তরা হলেন- ডেমরার সারুলিয়া তালতলা মসজিদ রোড এলাকার রওশন সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মৃত শফিকুল ইসলামের ছেলে অপহরণকারী মো. রুহুল আমিন (২৬) ওরফে হিমু, সহযোগী তার বড় ভাই হিমেল (৩৩) ও তার বোন হোসনে আরা বেগম, একই এলাকার আমতলার কাওসার আহম্মেদ বাবুর বাড়ীর ভাড়াটিয়া মৃত হারুন মিয়ার ছেলে মো. বিপ্লব (২৮), বাহির টেংরা তালতলা রোড এলাকার মো. হাসান মিয়ার ছেলে মো. রবিন হোসেন (২৫) ও বাহির টেংরা আমতলা রোড এলাকার মৃত কুদ্দুস মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মৃত আব্দুল কাদিরের ছেলে কাজী রুবেল (৩০)।

বাদিনী ও তার পরিবারের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার উপ পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হক বলেন, অপহৃত মেয়েটি বিশ্বদ্যিালয়ে ভর্তির জন্য বাড়ীর পাশেই কোচিং করতেন।

কোচিংয়ে যাওয়া আসার পথে প্রতিনিয়ত হিমু সংঘবদ্ধভাবে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত।

এ বিষয়ে মেয়েটির পরিবার হিমুকে ব্যক্তিগত ও তার পারিবারিভাবে নালিশ করেও কোন সুরাহা পায়নি।

এদিকে প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করায় হিমু ক্ষিপ্ত হয়ে গত ৩ ফেব্রুয়ারী বিকালে মেয়েটিকে পরিকল্পিতভাবে তার সহযোগীদের নিয়ে অপহরণ করে।

অপহৃতকে উদ্ধারসহ আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান উপ পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart