1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম

প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে জেলা পরিষদ কাজ করছে : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩

জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, জাতির জনক আমাদের শিখিয়েছেন মানুষকে ভালোবাসতে এবং মানুষের কল্যাণে রাজনীতি করতে। সততার সাথে মানুষের কল্যাণে কাজ করার শিক্ষা বঙ্গবন্ধু দিয়েছেন।

তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ভূমি ও গৃহহীন মানুষের জন্য আশ্রয়ণ প্রকল্প করেছেন। তিনি সবসময় জনগণের কল্যাণে কাজ করেন।

তিনি বলেন, আজকে তাকে দেখেই আমরা আমাদের কাজ করে যাচ্ছি। তার নির্দেশক্রমে জেলা পরিষদ বিভিন্ন কাজ করছে।

বুধবার (০৩ ফেব্রুয়ারি) বিকালে জেলা পরিষদের অর্থায়নে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নাসিক মহিলা কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী প্রমুখ।

এ ছাড়াও আনোয়ার হোসেন আরো বলেন, মানুষকে ভালোবাসলেই আল্লাহকে খুশি করা যায়। মানুষের কল্যাণেই রাজনীতি। মানুষের জন্যে কাজ করার জন্যে আমাদেরকে নির্দেশনা দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।

যারা আজকে মানুষকে ঠকিয়ে, মানুষকে ভয়ভীতি দেখিয়ে যারা অর্থবিত্ত উপার্জন করছে, তারা এই অর্থ সাথে করে নিয়ে যেতে পারবে না। যে অর্থবিত্ত আসছে সেগুলো যদি এই অসহায়দের মাঝে বিতরণ করা যায় তাহলে এই রাজনীতি সার্থকতা লাভ করবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart