1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

পেটের ভেতরে করে ইয়াবা এনে সোনারগাঁয়ে বিক্রি : আটক ২

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪
পেটের ভেতরে করে ইয়াবা এনে সোনারগাঁয়ে বিক্রি : আটক ২

কক্সবাজার হতে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা নিয়ে এসে সোনারগাঁয়ে বিক্রয়ের সময় দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১১’র একটি আভিযনিক দল।

এ সময় তাদের কাছ থেকে ২৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন দেওভোগ এলাকার হাসান আলী ও সাহাপুর এলাকার আলাউদ্দিনের ছেলে মো. রমজান হোসেন জয় (৩০) ও মো. রাজিব হোসেন (২৫)।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের দেওভোগ এলাকা হতে তাদের ওই ইয়াবাসহ আটক করে র‌্যাব। সন্ধ্যায় র‌্যাব-১১’র প্রধান কার্যালয় হতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছে। ২২ ফেব্রুয়ারি (সোমবার) রাতে উক্ত ইয়াবা পাচারকারীরা অভিনব কৌশলে পেটের ভিতরে করে ইয়াবা নিয়ে যাত্রীবাহী বাসযোগে কক্সবাজার হতে নারায়ণগঞ্জ রওনা দেয়।

এমন সংবাদে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁয়ের দেওভোগ এলাকায় গ্রেফতারকৃত মো. রমজান হোসেন জয় (৩০) এর বাড়ীতে অভিযান চালায়।

এ সময় রমজান ও রাজিবের পেট থেকে বের করা অবস্থায় লাল ও কালো টেপ দিয়ে মোড়ানো ছোট ছোট ৫৮টি ইয়াবার পোটলা যার প্রত্যেকটিতে ৫০ পিস করে ২৯০০ পিস ইয়াবা বিক্রয়ের সময় হাতে-নাতে আটক করা হয়।

তারা স্বীকার করে যে, কক্সবাজারে এই ইয়াবার পোটলাগুলো খাবারের সাথে গিলে খায় । নারায়ণগঞ্জে এসে কলা এবং পাউরুটি খেয়ে সেই পোটলাগুলো পায়ু পথ দিয়ে বের করে ক্রয়-বিক্রয় করে।

রমজান ও রাজিব এর বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart