1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে ৭ সন্তানের জননী

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪২
ফতুল্লায় পরকীয়া প্রেমিক ও তার বাবা-মাসহ গ্রেপ্তার ৪

পরকিয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমানোর অভিযোগ পাওয়া গেছে ৭ সন্তানের জননী শেফালী বেগম (৪৫) এর বিরুদ্ধে। গত ৮ ফেব্রুয়ারী সোমবার দুপুরে বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকা থেকে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায় ওই গৃহবধূ।

 

পালিয়ে যাওয়া গৃহবধূর স্বামী ও তার সন্তানরা অনেক স্থানে খোঁজাখুজি করে তার কোন সন্ধান না পেয়ে পালিয়ে যাওয়ার ৫ দিন পর গতকাল রোববার দুপুরে হতাশাগ্রস্থ স্বামী মনির হোসেন বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

জানা গেছে, গত ২৫ বছর পূর্বে বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে মনির হোসেন ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে করে মাদারীপুর জেলার শীবচর থানার ইয়াছিন হাজবিাড়ী এলাকার মৃত হালিম হাওলাদের মেয়ে শেফালি বেগমকে বিয়ে করে। বিয়ে পর তাদের সংসারে ৭টি সন্তানের জন্ম হয়। এর মধ্যে বিভিন্ন সময়ে তার তিনটি সন্তান মারা যায়।

 

বর্তমানে তাদের সংসারে ৩ ছেলে ১ মেয়ে রয়েছে। স্বামী মনির হোসেন দিনমজুরের কাজ করার সুবাদে স্ত্রী শেফালী বেগম একই এলাকার মৃত রুপ চাঁন মিযার ছেলে নূর ইসলামের সাতে পরকিয়া সর্ম্পক জড়িয়ে পরে।

গত ২ সাপ্তাহে পূর্বে শেফালী বেগম তার স্বামি মনির হোসেনকে না জানিয়ে দুইটি কিস্তি থেকে ১ লাখ টাকা উত্তেলন করে। ওই টাকা নিয়ে শেফালী বেগম পরিকিয়া প্রেমিকের হাত ধরে গত সোমবার দুপুরে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart