1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার, ১৯১৫০ পিস ইয়াবা উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০
পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার, ১৯১৫০ পিস ইয়াবা উদ্ধার

মো. সুমন (২৬) এবং মো. সেলিম (৫০)। তারা কাভার্ডভ্যানের চালক ও সহকারী সেজে কাভার্ডভ্যানযোগে পণ্য পরিবহণের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচারের কাজ করতো।

এমন সংবাদে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব-১১।

এ সময় লবন বোঝাই একটি কাভার্ডভ্যানসহ তাদের আটক করে র‌্যাব। আটকের পর তারা স্বীকার করে কাভার্ডভ্যানের ভিতরে বিশেষ কৌশলে গাড়ির বডির টিন কেটে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো রয়েছে।

পরে তাদের দেখানো মতে লবণ সরিয়ে মেশিনের মাধ্যমে বডির টিন কেটে ১৯হাজার ১শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এর সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আটক মো. সুমন নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন পাইকপাড়া এলাকার মোঃ আবতাব এর ছেলে এবং মো. সেলিম একই জেলার সদর থানাধীন মুসলিমনগর তামুকপট্টি এলাকার মৃত মো. আলী আকবর এর ছেলে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart