1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:১২ অপরাহ্ন

নির্বাচন না করলেও কলাগাছিয়াবাসীর পাশে থাকব : কাজিম

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯
নির্বাচন না করলেও কলাগাছিয়াবাসীর পাশে থাকব : কাজিম

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান বলেছেন, জননেত্রী শেখ হাসিনার র্নিদেশে মহামারি করোনা ভাইরাসের মধ্যে নিজের জীবনের মায়া ত্যাগ করে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে আমি জনগনের পাশে দাঁড়িয়েছি।

বঙ্গবন্ধুর আর্দশ সৈনিক হয়ে যতদিন বেঁচে থাকব তত দিন জনগনের সেবা করে যাব। আমি নির্বাচন না করলেও সুখে দুঃখে সব সময় কলাগাছিয়া ইউনিয়ন বাসীর পাশে থাকব। গত ১০ বছরের কলাগাছিয়া কি উন্নয়ন হয়েছে আপনারা তা দেখেছেন। যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ^াসী আমি তাদের পাশে আছি এবং থাকব।

গতকাল শুক্রবার দিন ব্যাপী বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ফরাজিকান্দা, আলীনগর, ঘারমোড়া, কলাগাছিয়া, কল্যান্দী এলাকায় শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারিস উদ্দিন প্রধানের সভাপতিত্বে কম্বল বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জু, আব্দুল হাই, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, আওয়ামীলীগ নেতা সহিদুল্লাহ চৌধূরী সিটি, জসিম উদ্দিন জসু, মাহাবুব চৌধূরী, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা ও কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আসিফ মাহামুদসহ কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart