1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ন

নিরঞ্জন সাহার মৃত্যুতে সেলিম ওসমানের শোক

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬
নিরঞ্জন সাহার মৃত্যুতে সেলিম ওসমানের শোক

হিন্দু সম্প্রদায়ের নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়া এবং নারায়ণগঞ্জ মহাশ্মশান কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে এক শোক বার্তায় বলেন, নিরঞ্জন সাহা ছিলেন এক নিভৃতচারী সমাজসেবক।

তিনি শুধু হিন্দু সম্প্রদায়েরই নন অন্যান্য ধর্মের অসহায় লোকজনের পাশে দাঁড়িয়েছেন বিভিন্ন সময়। দীর্ঘদিন ধরে বিভিন্ন মন্দির ও মাসদাইর মহাশ্মশানের সাথে জড়িত থেকে অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। এছাড়াও বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের সাথেও নিরঞ্জন বাবু জড়িত থেকে নীরবে কাজ করে গেছেন। বিনয়ী মানুষ হিসেবে ব্যবসায়ীদের কাছেও তিনি ছিলেন সমান শ্রদ্ধার পাত্র। আমি তাঁর পরলোকগত আত্মার শান্তি কামনা করছি।

প্রসঙ্গত শুক্রবার দিবাগত রাত ১ টায় নারায়নগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন। তাঁকে সকাল ১১ টায় নারায়নগঞ্জ মহাশ্মশানে সমাহিত করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart