1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

নাসিক ১৪ নং ওয়ার্ডে তৃমুখী লড়াইয়ের সম্ভাবনা

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০২
নাসিক ১৪ নং ওয়ার্ডে তৃমুখী লড়াইয়ের সম্ভাবনা

এবার আরো জোরালোভাবে মাঠে নামছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সরকার আলম। তিনি আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে টার্গেট করে ভোটাররে সাথে নিয়মিত দেখা সাক্ষাৎ শুরু করেছেন।

কি ভাবে নির্বাচনটা করা যায় এ নিয়ে ওয়ার্ডে বিভিন্ন পাড়া মহল্লার মুরুব্বী ও যুবক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে আলাপ আলোচনা করছেন। তিনি এখন থেকে প্রতিদিন আরো বেশি সংখ্যক মানুষের সাথে দেখা সাক্ষাৎ করবেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত শহরের অন্যান্য ওয়ার্ডের মতো ১৪ নং ওয়ার্ডেও ব্যাপক উন্নয়ন করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। তবে এখানে স্থানীয় কাউন্সিলরের তেমন কোনো অবধান নেই। তিনি সিটি করপোরেশনে তেমন একটা যানও না।

উন্নয়ন যেটা হয়েছে সেটা স্বাভাবিক উন্নয়ন। তারপরেও উন্নয়নের ক্রেডিট বর্তমান কাউন্সিলর নেবেন এটাই স্বাভাবিক।

এদিকে এই ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে জানা গেছে তারা এমন একজন কাউন্সিলর চান যার আচরন ভালো হবে। যাকে সব সময় পাশে পাওয়া যাবে। প্রয়োজনে রাতদিন চব্বিশ ঘন্টা কাউন্সিলরের মোবাইল খোলা থাকবে।

তিনি জনগনের সেবা দিতে গিয়ে কোনো রকম বিরক্ত হবেন না। জনগন তাকে খুবই আপন মনে করবেন এবং কোনো রকম ভয় পাবেন না। সব সময় জনগনের মনে সাহস জোগাবে এমন কাউন্সিলরই চান তারা।

তাই সরকার আলম সম্পর্কে জানতে চাইলে অনেকে জানান তাকে তারা পর্যবেক্ষন করবেন। তবে সরকার আলম একজন মিশুক প্রকৃতির মানুষ। তিনি সকলের সাথে সহজে মিশতে পারেন। তবে আগামী দিনগুলিতে তিনি কিভাবে মানুষের কাছে নিজেকে উপস্থাপন করেন তার উপর নির্ভর করবে অনেক কিছু।

তারা আরো জানান বর্তমান কাউন্সিলরও নির্বাচিত। মাঝ খানে মনিরুজ্জামানও কাউন্সিলর ছিলেন। সরকার আলমও এলাকার পরিচিত মুখ। তাই এই তিনজন যদি নির্বাচন করেন তাহলে যে তৃমুখী লড়াই হবে এতে কারোই কোনো সন্দেহ নেই। তবে তিনজনের মাঝে যে সবচেয়ে বেশি এবং সহজে মানুষের সাথে মিশতে পারবেন তিনিই জয়ী হবেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart