1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ শহর বাসের শহরে পরিনত : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৪

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল বলেন, আমি নারায়ণগঞ্জ থেকে বন্দরে আসার পথে শীতলক্ষা নদীর পানি দেখে হতবাক হলাম।

এ জন্য আমরা কাকে দায়ি করব। সিটি কর্পোরেশনকে না জেলা প্রশাসনকে। নারায়ণগঞ্জ শহর এখন বাসের শহরে পরিনত হয়েছে। আপনারা দেখবেন জায়গা জায়গা বাস থেমে রয়েছে।

মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু পাঠাগারের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (১ জানুয়ারি) বিকেল ৪টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় দোয়া মাহফিল শেষে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় ভিপি বাদল আরো বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা হলো মানবতার নেত্রী। আমরা ৫টি আসনে নৌকা প্রতিক চাই। আসন্ন ইউপি নির্বাচনে আমরা বন্দর উপজেলার ৫টি ইউনিয়নে নৌকার প্রার্থী দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করব।

দড়ি-সোনাকান্দা এলাকার বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা বশির উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সাহাদাত হোসেন, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডাঃ মোঃ শফিউল্ল্যাহ, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা রোমান হুসাইন প্রমুখ। বন্দর থানা আওয়ামীলীগ নেতা সাব্বীর আহাম্মেদ মাসুদ ও আব্দুল খালেক এর সঞ্চালনায় আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ বাবু, মহানগর যুবলীগ নেতা মোঃ সুমন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, আওয়ামীলীগ নেতা মাহাবুব চৌধূরী, রবিউল আউয়াল রবি, আক্তার হোসেন সজল প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন, মঞ্জুর আহাম্মেদ মুন্না, ইকবাল হোসেন, মানিক, রুমান, হাসান, রুবেল ও রবিন প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart