1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৯
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি ও বিএনপির সমাবেশে পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পেছনের সড়কে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সহসভাপতি অ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ খান টিপুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে এ্যাড. জাকির হোসেন বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কে ? তিনি স্বাধীনতার ঘোষনা দিয়ে চুপ করে বসে থাকেননি, মানুষের অধিকার আদায়ের জন্য রনাঙ্গনে যুদ্ধ করেছেন। আর শেখ মুজিবুর রহমান পাকিস্তানীদের কাছে আত্মসমর্পন করে কারাগারে চলে গেছেন এবং আওয়ামী লীগের নেতারা ভারতে গিয়ে দিব্বি আরামে দিন কাটিয়েছেন।

অথচ এই অবৈধ সরকার ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছে। মানুষের মৌলিক অধিকার, ভোটাধিকার কেড়ে নিয়েছে। দেশের জনগণের উপর আওয়ামী লীগ সরকারের কোন আস্থা নেই। তাইতো রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় এসেছে।

এখন তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব নিয়ে ছিনিমিনি খেলছে। আমি সরকারকে হুশিয়ার করে বলতে চাই এই নোংরা খেলা খেলবেন না। তাহলে এর জবাব আপনাদের দিতে হবে।

তিনি আরও বলেন, জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের লাঠি চার্জের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এই ঘটনায় আটককৃত নেতাদের মুক্তি দাবি করছি।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু বলেন, অবৈধ ভাবে ক্ষমতায় এসে মানুষের উপর দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করে জনগণকে চুষে খাচ্ছে। গণমাধ্যম কর্মীদের ডিজিটাল আইনের নামে তাদের কলম নিয়ন্ত্রন করছেন। আপনাদের অবৈধ কর্মকান্ড জনসাধারণের কাছে তুলে ধরলেই সাংবাদিকরা মিথ্যা মামলার শিকার হয়ে কারাগারে যাচ্ছে।

দেশে বাকশাল কায়েম করে মানুষের অধিকার হরণ করে নিচ্ছেন। তাই এই অবৈধ সরকারের বিরুদ্ধে সকলকে নিয়ে গণ আন্দোলন গড়ে তুলতে হবে।

মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমরা সব ভেদাভেদ ভুলে, শহীদ জিয়ার বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে তার বিরুদ্ধে লড়তে হবে। দল আমাদের একটা, নেতা আমাদের একজন শহীদ জিয়াউর রহমান, নেত্রী একজন খালেদা জিয়া ও দলের প্রধান একজন তারেক রহমান। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে। কিন্তু দল, নেতা নেত্রীর স্বার্থে আমরা সবাই এক।

এ সময় আরও উপস্থিত ছিলেন, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মুজিবুর রহমান, পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. তরিকুল ইসলাম বুলবুল, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি নেতা নজরুল ইসলাম সরদার, ফয়েজ উল্লাহ সজল, কামাল, হুমায়ুন কবির, নবী, সাফী আহম্মেদ, হারুন শেখ, শহীদ মেম্বার, ফেরদাউসুর রহমান, আলী হোসেন, আনোয়ার হোসেন বকুল, মহানগর যুবদলের সহ-সভাপতি নাজমুল হক রানা, আলী ইমরান শামীম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, যুগ্ম-সম্পাদক আব্দুল হাসিব, রাজু আহম্মেদ, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন, কায়ুম, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, লিটন মিয়া, জামাই মনির, খালেদ মামুন, ফজলুল হক, আনিছুর রহমান জুয়েল, পরিবহন শ্রমিক দল নেতা বাচ্চু মিয়া, শহীদ হোসেন, বাদশা মিয়া, বিল্লাল বেপারী, জাকির হোসেন, আলী হোসেন, স্বপন মিয়া, কাউছার আহম্মেদ সুমন, সদর থানা ছাত্র দলের যুগ্ম-আহবায়ক হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ফারুক মিয়া, রিপন সহ মহানগর বিএনপির বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart