1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে যা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৭
নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে যা বললেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির নেতারা।
শুক্রবার (৫ ফেব্রুয়ারি) জুমার নামাজের পর নারায়ণগঞ্জ ক্লাবে সাক্ষাতের পর দীর্ঘ সময় তারা নারায়ণগঞ্জে নানা বিষয়ে কথা বলেন।
শামীম ওসমান নব নির্বাচিত নেতাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সব সময় সাংবাদিকদের পাশ্বে থাকার কথা জানান।
এছাড়া কালিবাজার ব্যাংকের মোড় নির্মিত কোর্টভবনটি হৃদরোগের হাসপাতাল বানানোর কথা বলেন। এ জন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা চান।

শামীম ওসমান আরও বলেন, দলাদলি থাকতে পারে। কিন্তু নারায়ণগঞ্জের উন্নয়ন এবং পেশাগত দায়িত্বের ক্ষেত্রে সকল সাংবাদিকদের এক থাকা উচিৎ। নারায়ণগঞ্জের সাংবাদিক হিসেবে আমার বিরুদ্ধে যে পরিমান লেখা-লেখি করেছে, বাংলাদেশে কোন এমপি বা রাজনৈতিক নেতার বিরুদ্ধে এতো লেখা হয়েছে বলে আমার মনে হয় না। আমাকে সন্ত্রাসী, খুনি-গডফাদার সবই লেখা হয়েছে। কিন্তু আমি কাউকে কিছু বলিনি। আমি মেনে নিয়েছি। কারণ আমি মনে করি যার যার পত্রিকার পলিসি অনুয়াযী লেখা হয়েছে আমার বিরুদ্ধে। এখানে রিপোর্টারের কি দোষ?

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, সহসভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, যুগ্ম-সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধক্ষ্য (কোঅপ্ট) আবু সাউদ মাসুদ ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান জুয়েল, কার্য নির্বাহী সদস্য আরিফ আলম দীপু, মাহফুজুর রহমান, বিল্লাল হোসেন রবিন ও লুৎফর রহমান কাকন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart