1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩১

বিএনপির আন্তর্জাতিক বিষয় সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ এর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ।

 

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও তার পরিবারের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন আহবায়ক তৈমুর আলম খন্দকার ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।

 

রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ আড়াইহাজার এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান শেষে বের হয়ে আসলে তিনি এবং তার পরিবারের উপর একদল সশস্ত্র সন্ত্রাসী আচমকা হামলা চালায়, এই বর্বরোচিত হামলা প্রায় ২০জন আহত হয় যাদের মধ্যে ৩জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

 

সন্ত্রাসীরা ৩টি মোটরসাইকেল পুড়িয়ে দেয় এবং প্রায় ৪/৫টি মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। হামলার সময় নজরুল ইসলাম আজাদ ও তার পরিবারের সদস্যরা নিজেদেরকে রক্ষা করতে পাশ্ববর্তী নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য জুয়েল আহমেদ এর বাড়িতে আশ্রয় নিলে সন্ত্রাসীরা সেই বাড়িতেও হামলা চালায়, ধারালো অস্ত্র ও লাঠিসোটা , রড দিয়ে জুয়েল আহমেদের বাড়িঘর ভাংচুর করে।

 

আমরা মনে করি, শুধুমাত্র ভিন্নমতের রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত থাকার কারনে প্রতিহিংসার বশবর্তী হয়ে সরকারি দলের মদতে ও সংশ্লিষ্টতায় এই জঘন্য হামলার ঘটনা সংগঠিত করা হয়। তারা বিএনপির নেতাকর্মীর সামাজিক গ্রহনযোগ্যতাকে এতোটাই ভয় পায় যে, বিএনপির নেতাকর্মী কোন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করলেও তারা সহ্য করতে পারে না, হিংস্র পশুর মত আক্রমন করে।

 

আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা জানাই। এবং এই সন্ত্রাসী হামলার সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করার জনক্স প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart