1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

নারায়ণগঞ্জ জেলা ইসলামী যুব আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৩
নারায়ণগঞ্জ জেলা ইসলামী যুব আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার জেলা সম্মেলন সভাপতি মুহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় জেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৮টায় অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব আজ হুমকির মুখে। যে কোন সময় আমরা শতভাগ পরাধীনতার শিকলে আবদ্ধ হয়ে যাব। স্বাধীনতার প্রকৃত রূপ জনগণের কাছে পৌঁছে দিতে ইসলামী যুব আন্দোলন এর সকল কর্মীকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, দেশকে সামনে এগিয়ে নিতে হলে বেকারমুক্ত সমাজ গড়তে হবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, আজ প্রায় ৬০% যুবক বেকার। যার দরুণ আজ তারা অপরাধের সাথে জড়িত। সরকারের কাছে অনুরোধ রইলো, অতিদ্রুত বেকারমুক্ত সমাজ গড়তে ঘুষ ও দুর্নীতিমুক্ত সরকার ব্যবস্থা করুন। আদর্শ সমাজ গড়তে সমাজের সকল স্তরে রাসুলে আকরাম (স.) এর আদর্শ ছড়িয়ে দিতে হবে।

সভাপতি তার বক্তব্যে বলেন, যুব সমাজ হলো দেশ ও জাতির ভবিষ্যত। আমরা যুব সমাজকে আদর্শবান যুবক হিসেবে তৈরী করার জন্য কাজ করে যাচ্ছি। আমাদের মূল টার্গেট হলো পথ হারা যুবকদেরকে আলোর পথে ডাকা। এতে আমাদের অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করতে হবে। আমি সেই ত্যাগ ও কষ্ট স্বীকার করার জন্য সর্বদা প্রস্তুত থাকার আহবান জানাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হযরত মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী, বামুক নারায়ণগঞ্জ জেলা শাখার ছদর মাওলানা মজিবর রহমান জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মদ আব্দুর রশীদ, আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল হান্নান। ইসলামী শ্রমিক আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম, জাতীয় ওলামা মশায়েখ আইম্মা পরিষদের এর নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart