1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
এবার সন্ধ্যা পর বসতে দেয়ার দাবিতে নগরীতে হকারদের বিক্ষোভ টেন্ডার প্রক্রিয়া শেষ না হতেই মন্ডলপাড়া মডেল মসজিদের কাজ শুরু! রূপগঞ্জে ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে পুলিশের মতবিনিময় ও আলোচনা সভা বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ নারায়ণগঞ্জ সিটিকে স্বপ্নের রংতুলি দিয়ে সাজাতে চান আইভী : শাওন অংকন সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল মেয়র আইভীর জন্য দোয়া চাইলেন কাউন্সিলর সুলতান ধ্বংসস্তুপ ব্যবস্থাপনা এবং অপারেশনাল প্ল্যান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত রূপগঞ্জে ’স’ মিলে অগ্নিকান্ড : পোশাক কারখানায় আতঙ্ক কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

নারায়ণগঞ্জে ১১ দিনে টিকা নিলেন ২২৫২৪ জন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৭
নারায়ণগঞ্জে ১১ দিনে টিকা নিয়েছেন ২২৫২৪ জন

নারায়ণগঞ্জে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ কার্যক্রমের ১১ দিনে জেলায় ২২ হাজার ৫২৪ জন টিকা গ্রহণ করেছেন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ হাজার ৮৯ জন, সদরে ৬ হাজার ২২ জন, বন্দরে ১ হাজার ৬৭৫ জন, সোনারগাঁয়ে ২ হাজার ৮২৩ জন, রূপগঞ্জে ২ হাজার ৫৪৭ জন ও আড়াইহাজারে ২ হাজার ৩৬৮ জন।

 

এদিকে বুধবার (১৭ ফেব্রুয়া) ৪ হাজার ৬৪৯ জন টিকা গ্রহণ করেছেন। যারমধ্যে পুরুষ ৩ হাজার ১৬২ জন ও নারী ১ হাজার ৪৮৭ জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১ হাজার ২৪২ জন (পুরুষ ৪৭১ ও নারী ৪২৫), সদরে ১ হাজার ৩৬০জন (পুরুষ ৯২৮ ও নারী ৪৩২), বন্দরে ৩৪০ জন (পুরুষ ২২৬ ও নারী ১১৪, সোনারগাঁয়ে ৭১৫ জন (পুরুষ ৪৯৪ ও নারী ২২১), রূপগঞ্জে ৪৬৭ জন (পুরুষ ৩৩৭ ও নারী ১৩০) ও আড়াইহাজারে ৫২৫ জন (পুরুষ ৩৬০ ও নারী ১৬৫) টিকা গ্রহণ করেছেন।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গত ৭ ফেব্রুয়ারি জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ টিকা গ্রহণ করার মাধ্যমে নারায়ণগঞ্জে কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ কার্যক্রম শুরু হয়েছে। নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল ও নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে টিকা দেয়া হচ্ছে। এরআগে প্রত্যেকে টিকা গ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করেছেন।

 

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart