1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ আড়াইহাজারে গরুর খামারে ডাকাতি, ৭টি গরু লুট

নারায়ণগঞ্জে ১১ দিনে টিকা নিলেন ২২৫২৪ জন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৪
নারায়ণগঞ্জে ১১ দিনে টিকা নিয়েছেন ২২৫২৪ জন

নারায়ণগঞ্জে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ কার্যক্রমের ১১ দিনে জেলায় ২২ হাজার ৫২৪ জন টিকা গ্রহণ করেছেন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ হাজার ৮৯ জন, সদরে ৬ হাজার ২২ জন, বন্দরে ১ হাজার ৬৭৫ জন, সোনারগাঁয়ে ২ হাজার ৮২৩ জন, রূপগঞ্জে ২ হাজার ৫৪৭ জন ও আড়াইহাজারে ২ হাজার ৩৬৮ জন।

 

এদিকে বুধবার (১৭ ফেব্রুয়া) ৪ হাজার ৬৪৯ জন টিকা গ্রহণ করেছেন। যারমধ্যে পুরুষ ৩ হাজার ১৬২ জন ও নারী ১ হাজার ৪৮৭ জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১ হাজার ২৪২ জন (পুরুষ ৪৭১ ও নারী ৪২৫), সদরে ১ হাজার ৩৬০জন (পুরুষ ৯২৮ ও নারী ৪৩২), বন্দরে ৩৪০ জন (পুরুষ ২২৬ ও নারী ১১৪, সোনারগাঁয়ে ৭১৫ জন (পুরুষ ৪৯৪ ও নারী ২২১), রূপগঞ্জে ৪৬৭ জন (পুরুষ ৩৩৭ ও নারী ১৩০) ও আড়াইহাজারে ৫২৫ জন (পুরুষ ৩৬০ ও নারী ১৬৫) টিকা গ্রহণ করেছেন।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গত ৭ ফেব্রুয়ারি জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহমেদ টিকা গ্রহণ করার মাধ্যমে নারায়ণগঞ্জে কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ কার্যক্রম শুরু হয়েছে। নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল ও নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে টিকা দেয়া হচ্ছে। এরআগে প্রত্যেকে টিকা গ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করেছেন।

 

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart