1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে মেডিকেল কলেজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬

নারায়ণগঞ্জ কুমুদিনী ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স এন্ড ক্যান্সার (কেআইএমএস) কেয়ার ভিওিপ্রস্তর উদ্ধোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১৪ফেব্রুয়ারি) সকাল এগারটায় গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এই মেডিকেলের ভিওিপ্রস্তর উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান, শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, লিয়াকত হোসেন খোকা, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, স্বাস্থ্য মন্ত্রনালয়ের সচিব আবদুল মান্নান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপচিালক খুরশীদ আলম, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলা সভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ ও ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা।

উল্লেখ্য, নারায়নগঞ্জের খানপুর হাসপাতাল সংলগ্ন সিরাজউদৌলা সড়কে কুমুদিনীর নিজস্ব ক্রয়কৃত জায়গায় এই মেডিকেল সায়েন্স এন্ড ক্যান্সার (কেআইএমএস) কেয়ার নির্মান করা হবে। এখানে রোগীদের চিকিৎসা সেবার জন্য ৩শ শষ্যা বিশিষ্ট সাধারন চিকিৎসা সেবা, ৫০ শষ্যা ক্যান্সার চিকিৎসা সেবা, রিসাচিং ইনস্টিটিউড ও মেডিকেল কলেজ স্হাপন করা হবে।

গত ৩ ফেব্রুয়ারি এ ইনস্টিটিউড স্থাপনের লক্ষ্যে সিটি কর্পোরেশনের সাথে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেডের সমঝোতায় চুক্তি স্বারক্ষিত হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন নাসিক মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল লিমিটেডের পরিচালক শ্রীমতি সাহা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart