1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:২০ অপরাহ্ন

নারায়ণগঞ্জে বিশুদ্ধ পানির সমস্যা থাকবে না : আইভী

নারায়ণগঞ্জ টাইমস
  • বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৫

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়ত আইভী বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কদমরসুল এলাকায় আগামী ৫০ বছরে জনসংখ্যা বৃদ্ধির চিন্তা করে মানুষের বিশুদ্ধ পানি সমস্যা লাঘবে পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।

ইতিমধ্যে মদনগঞ্জে পানির পাম্প স্থাপনের কাজ চলমান রয়েছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় কোন পানির সমস্যা থাকবে না। সে লক্ষে বন্দরের সিরাজদৌল্লাহ ক্লাব সংলগ্ন পাম্প স্থাপন করা হচ্ছে। বৃহস্পতিবার (১৮ ডিসেম্বর) বন্দরের সিরাজদৌল্লাহ ক্লাব সংলগ্ন পানির পাম্প স্থাপন কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ ভূইয়ার সভাপতিত্বে পানির পাম্প স্থাপন কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর শাওন অঙ্কন, বীর মুক্তিযোদ্ধা আ: আজিজ, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, বীর মুক্তিযোদ্ধা আ: জাব্বার, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা হাজী লিয়াকত আলী, সমাজ সেবক মিয়া জামান, সুলতান খান, নেয়ামত উল্লাহ, পনির ভ’ইয়া, জিন্নাহ, ইউসুফ ভ’ইয়া ননী ও মিয়া বাবু প্রমুখ।

উল্লেখ্য, ১ হাজার ফুট গভীর নলকুপ খকন করে এ পাম্প স্থাপন করা হবে। এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২০ লাখ ১৭ হাজার টাকা। এ পাম্প থেকে প্রতি মিনিটে ৩ হাজার লিটার পানি উত্তোলন করা সম্ভব হবে। আগামী ২ মাসের মধ্যে এ সম্পন্ন হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart