1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে দ্য গ্রান্ড হল রেস্টুরেন্টকে জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯০
নারায়ণগঞ্জ শহরে দ্য গ্রান্ড হল রেস্টুরেন্টকে জরিমানা

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় অবস্থিত দ্য গ্রান্ড হল রেস্টুরেন্টকে ৫০ হাজার ২০০ শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। রোববার (৭ ফেব্রুয়ারি) বিকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক অভিযানের নেতৃত্ব দিয়েছেন। উচ্চ মাত্রায় শব্দযন্ত্রের ব্যবহার করে গণউপদ্রব সৃষ্টি করা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য উৎপাদন কাজে জড়িত থাকায় এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনাকালে রেস্টুরেন্টটিকে সতর্ক করা হয়। এসময় পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জে দ্য গ্রান্ড হল রেস্টুরেন্টকে জরিমানা
মেহেদী হাসান ফারুক বলেন, উচ্চ মাত্রায় শব্দযন্ত্রের ব্যবহার করে গণউপদ্রব সৃষ্টি করায় দণ্ডবিধি, ১৮৬০ এবং অপরিষ্কার ও অপরিচ্ছন্ন পরিবেশে রেস্টুরেন্টটি খাবার তৈরি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আওতায় মোট ৫০ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়। এ ধরনের কাজ করা থেকে বিরত থাকার জন্য রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে সতর্কতা মূলক নির্দেশনা প্রদান করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart