1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে তৃতীয় দিনে টিকা নিলেন ৮৪৮ জন

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২
নারায়ণগঞ্জে তৃতীয় দিনে টিকা নিলেন ৮৪৮ জন

নারায়ণগঞ্জে করোনার টিকাদান কর্মসূচির তৃতীয় দিনে টিকা গ্রহন করেছেন ৮৪৮ জন। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী ) সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত নারায়ণগঞ্জের ৬ টি কেন্দ্র এ টিকা (করোনার ভ্যাকসিন) দেয়া হয়।

এর মধ্যে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে (সদর) টিকা নিয়েছেন ২০৯ জন, যার মধ্যে পুরুষ ১৬২ জন এবং মহিলা ৪৭ জন। সিটি করপোরেশন এলাকায় টিকা নিয়েছেন ৪১৮ জন, যার মধ্যে পুরুষ ৩১০ জন এবং মহিলা ১০৮ জন।

রূপগঞ্জ উপজেলায় টিকা নিয়েছে ৪৩ জন, যার মধ্যে পুরুষ ২৮ জন এবং মহিলা ১৫ জন। আড়াইহাজারে উপজেলায় টিকা নিয়েছে ৩৬ জন, যার মধ্যে পুরুষ ৩৩ জন এবং মহিলা ৩ জন।

সোনারগাঁ উপজেলায় টিকা নিয়েছেন ১১২ জন, যার মধ্যে পুরুষ ৮২ জন এবং মহিলা ৩০ জন এবং বন্দর উপজেলায় ৩০ জন করোনার টিকা গ্রহণ করেছেন, যার মধ্যে পুরুষ ২০ জন এবং মহিলা ১০ জন।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার পুরো জেলায় টিকা দেয়ার জন্য ১২৫৯ জনকে খুদে বার্তার মাধ্যমে (এসএমএস) টিকা গ্রহন করার জন্য বলা হয়েছিলো। এরমধ্যে টিকা গ্রহন করেছেন ৮৪৮ জন। এদের মধ্যে ৬৩৫ জন পুরুষ এবং ২১৩ জন মহিলা।

এদের মধ্যে করোনাকালিন লকডাউন সময় থেকে সম্মুখসারির যোদ্ধা হিসেবে মাঠপর্যায়ে পেশাগত ও মানবিক দায়িত্বরত কর্মকর্তা সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক ও করোনা ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. জাহিদুল ইসলামসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দও রয়েছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart