1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

নারায়ণগঞ্জে কলেজ প্লাটুন ক্যাডেটদের র‌্যালী ও মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৪
নারায়ণগঞ্জে কলেজ প্লাটুন ক্যাডেটদের র‌্যালী ও মাস্ক বিতরণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছাসেবা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ, সরকারি মহিলা কলেজ ও নারায়ণগঞ্জ কলেজ প্লাটুন এর ক্যাডেটদের সমন্বয়ে করোনা ও ডেঙ্গু সচেতনায় র‌্যালী এবং মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

বিএনসিসি রমনা রেজিমেন্টের উদ্যোগে মঙ্গলবার সকালে নগরীর চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভা ও উদ্বোধনি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

প্রধান অতিথি হিসেবে কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

 

আরো উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: দাবিউর রহমান ও নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ মো: ফজলুল হক রুমন রেজাসহ শিক্ষকবৃন্দ।

বিএনসিসি’র ক্যাডেটদের এই জনসেবামূলক কর্মসূচী সাধারণ মানুষের জন্য ইতিবাচক মনে করছেন জেলা প্রশাসক।

 

জেলার করোনা পরিস্থিতির নানা উন্নতির দিক তুলে ধরে তিনি জানান, সরকারের চলমান ভ্যাকসিন সম্পূর্ণ নিরাপদ এবং তিনি স্বপরিবারে তা গ্রহণ করেছেন। সকল নারায়ণগঞ্জবাসিকে এই ভ্যাকসিন গ্রহণ করে স্বাস্থ্য সুরক্ষার আওতায় আসার আহবান জানান। আলোচনা সভা শেষে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি তোলারাম কলেজে গিয়ে শেষ হয়। পরে তিনটি কলেজের বিএনসিসি’র সকল প্লাটুনের ক্যাডেট, ইউপিও এবং সামরিক স্টাফরা জনসাধাররণের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করেন।

সামাজিক সেবামূলক এই ক্যাম্পিনে সমন্বয়কের দায়িত্ব পালন করেন ২ রমনা ব্যাটালিয়ানের এ্যাডজুটেন্ট মেজর মো: কাওসার জাহান আকন্দ ও বিএনসিসিও লেফটেনেন্ট জীবন কৃষ্ণ মোদক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart