1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, ২ সৎকারে টিম খোরশেদ

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৪
নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, ২ সৎকারে টিম খোরশেদ

মরণঘাতি করোনায় নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-শহরের আমলাপাড়া এলাকার দিপালী রানী সাহা (৬৭) ও নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা। অপর আরেক জন নারায়ণগঞ্জের বন্দরের বাসিন্দা হলেও তার নাম পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও করোনা যুদ্ধা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, খানপুর হাসপাতাল থেকে আমরা যখন দিপালী রানী সাহার মৃতদেহ আনি তখন আইসিইউতে বন্দর নিবাসী আরেক জনের মৃতদেহ দেখে এসেছি। মৃতদের মধ্যে দুই জনের মরদেহ সৎকার করেছে টিম খোরশেদ।

কাউন্সিলর খোরশেদ আরো জানান, ১৩নং ওয়ার্ডের আমলা পাড়া এলাকার কেসি নাগ রোডের বাসিন্দা দুলাল সাহার স্ত্রী দিপালী রানী সাহা গত ১০ দিন পূর্বে করোনা পজেটিভ হয়ে ঢাকাস্থ ডেলটা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আইসিইউ সার্পোটের জন্য তাকে ১৫ ফেব্রুয়ারি নারায়নগঞ্জ ৩০০ শয্যা কোভিড-১৯ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শনিবার সকাল ৭ টায় তার মৃত্যু হয়।

মৃতের একমাত্র পুত্র লোকনাথ সাহার আহবানে টিম খোরশেদ মডেল গ্রুপের এম্বুলেন্স নিয়ে হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সকাল সাড়ে ১১টায় দাহ সম্পন্ন করেন।

অপরদিকে একই দিন মধ্য রাতে নারায়নগঞ্জ কেন্দ্রীয় শশ্মানের পূজা কমিটির সভাপতি বাবু নিরঞ্জন সাহা রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান। তাকে সকাল ১১টায় নারায়নগঞ্জ সিটি কেন্দ্রীয় শশ্মানে সমাহিত করা হয়। সমাধি কাজে তার পরিবার পরিজনের সঙ্গে টিম খোরশেদ সহযোগিতা করেন। বাবু নিরঞ্জন সাহা দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। হাসপাতালে আসা যাওয়ার সময় তিনি করোনায় আক্রান্ত হন বলে জানা যায়।

তিনি ছিলেন একজন নিভৃতচারী সমাজকর্মী ও বিনয়ী মানুষ। তিনি দীর্ঘদিন শশ্মানের উন্নয়ন কাজে সহযোগিতা করেছেন। টিম খোরশেদ এর পক্ষে কাউন্সিলর খোরশেদ ও স্বেচ্ছাসেবকবৃন্দ এবং নাসিকের পক্ষ থেকে কাউন্সিলর খোরশেদ ও কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি পূষ্পার্ঘ অর্পণ করেন।
কাউন্সিলার খোরশেদ বলেন, আজকের টিমে ছিলেন আনোয়ার মাহমুদ বকুল, হাফেজ শিব্বির আহম্মেদ, হাফেজ রিয়াদুর রহমান, মো. শহীদ, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মেহেদি হাসান রাজু ও নাঈম।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart